মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মহম্মদপুরে বেসরকারি ভাবে আ:মান্নান চেয়ারম্যান নির্বাচিত মহম্মদপুরে ছাত্র-ছাত্রী বিহীন চলছে এমপিও প্রতিষ্ঠান ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

কেশবপুরে পরকীয়ার টানে ঘর ছাড়লেন প্রবাসীর স্ত্রী থানায় অভিযোগ

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি / ১৯৯ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ১০:০৬ অপরাহ্ন

কেশবপুরে পরকীয়ার টানে নগদ ৪ লাখ টাকা ও স্বর্নালংকার নিয়ে ঘর ছাড়লেন প্রবাসীর স্ত্রী এ ঘটনায় প্রবাসীর মামা মেহেরপুর গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে আনিছুর রহমান বাদী হয়ে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
থানার লিখিত অভিযোগে আনিছুর রহমান উলেস্নখ করেন, ভাগ্নে জিন্নাত আলীকে তিনি শিশুকাল থেকে লালন-পালন করে বড় করে। প্রায় ১৩ বছর আগে ভাগ্নে জিন্নাত একই উপজেলার কাস্ত্মা গ্রামের আব্দুর রাজ্জাক সরদারের মেয়ে রোকেয়া খাতুনকে বিয়ে করে শশুর বাড়ীতে ঘর জামাই হয়ে বসবাস করে আসছিল। সাংসারিক জীবনে তাদের ঔরষে তাসপিয়া নামে (৯) এক কন্যা সন্ত্মানও রয়েছে। তার ভাগ্নে প্রায় ৭ বছর পূর্বে স্ত্রী-কন্যা সন্ত্মানদের তার শশুর বাড়ীতে রেখে মালয়েশিয়ায় চলে যায়। এমতাবস্থায় তিনিসহ পরিবারের লোকজন ভাগ্নে বউমা ও তার মেয়েকে দেখা শুনা ও তাদের খোঁজখবর নিতে গত ৫ এপ্রিল সকালে কাস্ত্মা গ্রামে যায়। সেখানে গিয়ে জানতে পারে ভাগ্নে বৌমা গত ৪ এপ্রিল সাগরদাঁড়ি চাপাতলা গ্রামে তার ভগ্নিপতি নূর আলীর বাড়ীতে বেড়াতে গেছে। পরবর্তীতে খোঁজখবর নিয়ে জানতে পারে তার ভাগ্নে বৌমার সাথে কাস্ত্মা গ্রামের মৃত মালেক সরদারের ছেলে হাফিজুর রহমানের সাথে দীঘদিন ধরে পরকীয়া সম্পর্ক চলে আসছিল। সেই পরকীয়ার টানে গত ৬ এপ্রিল তার ভাগ্নে বৌমা তার ব্যবহৃত ৩ ভরি ওজনের বিভিন্ন স্বর্নালংকার ও বিদেশ হতে ভাগ্নের পাঠানো নগদ ৪ লÿ টাকাসহ দামী জিনিসপাত্র নিয়ে হাফিজুরের সাথে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। তাদের খোঁজাখুজির এক পর্যায়ে গত ৯ এপ্রিল বাংলাদেশ সময় রাত ৭ টা ৪৭ মিনিটে ভাগ্নে বৌমার ভগ্নিপতি নূর আলী তার ভাগ্নে জিন্নাত আলীকে ফোন দিয়ে জানায় যে, তাদের নগদ ৩ লÿ টাকা দিলে তার স্ত্রী-সন্ত্মানদের উদ্ধার করে দিবে। এই ঘটনায় গত ১৩ এপ্রিল মালয়েশিয়া প্রবাসীর মামা আনিছুর রহমান বাদী হয়ে জিন্নাতের স্ত্রী রোকেয়া খাতুনসহ উলেস্নখিত ৪ জনের নামে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করে।
হাফিজুরের মুঠোফনে ফোন দিলে তার ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দীন জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত্ম পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!