রবিবার, ০৪ জুন ২০২৩, ১১:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মাগুরায় নারী দিয়ে ফাঁদ পেতে অশ্লীল ভিডিও ধারন করে মুক্তিপণ দাবীর অভিযোগে আটক ৩ মাগুরার “হাজরাপুরের লিচু বিখ্যাত মাগুরায় কৃষকের পাশে ছাত্রলীগ জীবন যুদ্ধে হারতে বসেছে রিনা খাতুন! ৫২ বছরে এই প্রথম কোন রাষ্ট্রপতিকে আনুষ্ঠানিক বিদায় জানালো বঙ্গভবন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শুভেচ্ছা মাগুরাবাসীকে পবিত্র ঈদ- উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ড. ওহিদুর রহমান টিপু মাগুরা মহম্মদপুরে ৩০ পিস ইয়াবা সহ যুবক আটক মোহনপুর মডেল প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত ৮৫,০০০ হাজার টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করলেন মাগুরা জেলা পুলিশ মাগুরার বেরইল পলিতায় খুনের ঘটনায় ৮ ঘন্টার মধ্যে বর্তমান ও সাবেক চেয়ারম্যানসহ ১১ জন গ্রেফতার মোহনপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি রুবেল সরকার মতিন বহিষ্কার হারানো ১১ টি মোবাইল ফোন উদ্ধারপূর্বক মোবাইলের প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করেছে পুলিশ। মোহনপুরে গ্রাহকদের অর্ধকোটি টাকা নিয়ে উধাও ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট শাখা  সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরতে মানবিক সাহায্যের আবেদন মোহনপুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক মোহনপুরে শ্রমিকদলের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার অনুষ্ঠিত মাগুরায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩ উদযাপন মহম্মদপুরে চাচিকে বিয়ে করে শ্রী’ঘরে যুবক মাগুরায় লিচু ফুলের মধু আহরণ অনুষ্ঠান অনুষ্ঠিত
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

নড়াইলের নড়াগাতি থানার নবাগত অফিসার ইনচার্জ হিসেবে সুকান্ত সাহা’র যোগদান

মোঃহাচিবুর রহমান,নড়াইল প্রতিনিধিঃ / ১৯৯ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২, ১০:০৮ অপরাহ্ন

 

নড়াইলের নড়াগাতি থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসেবে সুকান্ত সাহা যোগদান করেছেন। ০৯ জানুয়ারি ২০২২ রোববার আনুষ্ঠানিক ভাবে তিনি থানার চার্জ বুঝে নেন। এর আগে আনুষ্ঠানিকভাবে বিদায়ী ওসি রোকসানা খাতুন ও নবাগত ওসি সুকান্ত সাহা কে সংবর্ধনা প্রদান করেন নড়াগাতি থানার অফিসার ও ফোর্সবৃন্দ।
ওসি সুকান্ত সাহা ২০০৭ সালে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১৭ সালে তিনি পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি লাভ করেন। তিনি নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন সুনামের সাথে। এর আগে তিনি নড়াইল সদর থানার ওসি (তদন্ত) হিসেবে অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করে সুখ্যাতি অর্জন করেছেন।
বাংলাদেশ পুলিশের বর্তমান আইজিপি ড. বেনজীর আহমেদ পিপিএম-বার দেওয়া পাঁচটি মূলনীতিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন নড়াগাতি থানার নব যোগদানকৃত থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা।
নবাগত ওসি সুকান্ত সাহা বলেন, আমি ওসি ডিবি, নড়াইল থেকে নড়াগাতি থানা এসে যোগদান করেছি। আমি খোঁজখবর নিয়েছি এখানকার মানুষ সহজ সরল এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমাদের বর্তমান আইজিপি মহোদয় বাংলাদেশ পুলিশ কে জনগণের প্রথম ভরসাস্থল হিসেবে গড়ে তোলার প্রত্যয় কাজ করেছেন। আমি সেই প্রত্যয়ের অংশিদার হতে নড়াগাতি থানা এলাকায় কাজ করতে চাই। এর মধ্যে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, মাদক নির্মূল, অমানবিক ও অপেশাদার আচরণ বন্ধ করা ও পুলিশের সার্বিক কল্যাণ এই পাঁচটি বিষয়ে যথাযথ ভাবে প্রতিপালনের জন্য যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাব। একা কোন কিছু করা সম্ভব না তাই সবাইকে নিয়ে করতে হবে। তাই তিনি তার দায়িত্ব পালনে নড়াগাতি থানা পুলিশের সব সদস্য সাংবাদিক ও স্থানীয় জনপ্রতিনিধি এবং জনসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
এ বিষয়ে তিনি আরো বলেন যে খুলনা রেঞ্জের সম্মানিত মাননীয় রেঞ্জ ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম(বার) এর দিক নির্দেশনায় ও নড়াইল জেলার সম্মানিত পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার) সার্বিক তত্ত্বাবধানে নড়াগাতি থানা পুলিশ সরকার ঘোষিত মাদকের বিরুদ্ধে “জিরো টলারেন্স” নীতি অনুসরণে মাদকবিরোধী সাড়াশি অভিযান জোরদার, ডাকাতি-অপহরণ, খুন-গুম বাল্যবিবাহ ইভটিজিং জঙ্গিবাদ দমন সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির সুরক্ষা পরিকল্পিত ও পেশাদারিত্বের সবাইকে নিয়ে একসাথে কাজ করে যাবেন।

 


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!