বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মহম্মদপুরে বেসরকারি ভাবে আ:মান্নান চেয়ারম্যান নির্বাচিত মহম্মদপুরে ছাত্র-ছাত্রী বিহীন চলছে এমপিও প্রতিষ্ঠান ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

ব্রাক্ষণবাড়িড়িয়ার নাসিরনগরে হেযবুত তাওহীদের সদস্যদের উপর সন্ত্রাসী হামলা, নারী সহ আহত-৭

শিখা আক্তার ,স্টাফ রিপোর্টার / ৪৭৮ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হেযবুত তওহীদের উপর আজ ২২/০৩/২০২১ সন্ধ্যায় ধর্মব্যবসায়ী উগ্রবাদী গোষ্ঠীর সন্ত্রাসী হামলা হয়েছে, সাতজন গুরুতর আহত। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে দুইজন।

এ পর্যন্ত প্রাপ্ত খবরে জানা গেছে, লুটপাটের পর হেযবুত তওহীদের সদস্যদের উপর অকথ্য নির্যাতন চালানো হয়েছে। হামলাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন,ভুক্তভোগী পরিবার ও এলাকার লোকজন।

গত কয়েকদিন থেকে একটি উগ্রবাদী শ্রেণী রক্তক্ষয়ী ঘটনা ঘটানোর জন্য ওই এলাকায় মিথ্যা হ্যান্ডবিল বিতরণ করছিল। বিষয়টি দ্রুত থানাকে জানালে উল্টো তারা থানায় গিয়ে প্রকাশ্যে হুমকি দিয়ে এসেছে রক্তের গঙ্গা বইয়ে দিবে। “খেলাফত যুব মজলিস নাসিরনগর থানা” নামের একটি ফেসবুক গ্রুপে হামলার প্রকাশ্য উসকানি দেওয়া হয়েছে।

এমন ন্যাক্কারজনক ঘটনা যে ঘটবে সেই আশঙ্কা করে ভুক্তভোগীদের পক্ষ থেকে থানায় গিয়ে জিডি করা হয়েছে, এসপি ও ডিসি বরাবর স্মারকলিপি দেওয়া হয়েছে। এমনকি স্থানীয় গণমাধ্যমকর্মীদের সামনেও বিষয়টির ভয়াবহতা তুলে ধরা হয়েছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য, আইন-শৃঙ্খলা বাহিনী কোনো কার্যকরী পদক্ষেপ গ্রহণ করেনি, ফলে মাত্র তিন দিন আগে বাধ্য হয়ে কোর্টে নিরাপত্তা চেয়ে সাত ধারা করা করা হয়েছে। কোর্ট ওই উগ্রবাদী গোষ্ঠীকে ডেকে সতর্কও করে দিয়েছিল। কিন্তু কে শোনে কার কথা? তাদের আস্ফালন এতদূর পর্যন্ত বেড়ে গিয়েছে যে, আইন-আদালতের তোয়াক্কা তারা করে না।

হেযবুত তওহীদের নির্দোষ সদস্য, বয়োবৃদ্ধ ইদ্রিস আলী ও তার পরিবারের উপর রাতের অন্ধকারে চতুর্দিক থেকে হামলা চালানো হয়েছে।

হেযবুত তওহীদের সদস্যদের উপর এই ন্যাক্করজনক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন হেযবুত তাওহীদের এমাম জনাব হোসাইন মোহাম্মদ সেলিম, অবিলম্বে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!