রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ মাগুরা জেলার তিন উপজেলা নির্বাহী অফিসারগনের বিদায় এবং সদ্য তিন উপজেলা নির্বাহী অফিসারগনের যোগদান উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন ইসলামী ব্যাংক কামারখালী বাজার আউটলেটের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চট্টগ্রামের ১ যুবলীগ কর্মী নিহত

মাগুরার কথা ডেক্স / ৫১০ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯, ৯:৪৫ পূর্বাহ্ন

ঝিনুক টিভি ডেস্ক-

চট্টগ্রাম নগরের আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সামনে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ কর্মী খোরশেদ আহমেদ নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে নয়টার দিকে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে র‍্যাব কর্মকর্তারা জানিয়েছেন।

র‍্যাব সূত্র জানায়, খোরশেদের বিরুদ্ধে হত্যা, অস্ত্র আইন এবং চাঁদাবাজিসহ আটটি মামলা রয়েছে। তাঁর বাড়ি নগরের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের অদূরে মোগলটুলী এলাকায়। আগ্রাবাদ ও আশপাশের এলাকায় ব্যাপক চাঁদাবাজির অভিযোগও রয়েছে খোরশেদের বিরুদ্ধে।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, আওয়ামী লীগ সমর্থিত একজন কাউন্সিলরের সঙ্গে খোরশেদের সখ্যতা ছিল। সেই কাউন্সিলরের হাত ধরে অপরাধ জগতে তাঁর প্রবেশ ঘটে। একপর্যায়ে খোরশেদ বেপরোয়া হয়ে ওঠেন। তিনি নিজেকে যুবলীগের মোগলটুলী ওয়ার্ড শাখার সহসভাপতি বলে দাবি করতেন। খোরশেদের সঙ্গে স্থানীয় একজন জনপ্রতিনিধিও চাঁদাবাজিতে নামেন। আগ্রাবাদ এলাকার প্রতিটি দোকান এবং ফুটপাতের হকার থেকে নিয়মিত চাঁদা তোলা হয়। স্থানীয় ব্যবসায়ী এবং এলাকাবাসী তাঁদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে ওঠে। সম্প্রতি গ্রুপ পরিবর্তন করে সাবেক একজন কাউন্সিলরের সঙ্গে হাত মেলান তিনি।

র‍্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুল আলম বলেন, খোরশেদ আহমেদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র আইন ও চাঁদাবাজিসহ আটটি মামলা ছিল। এ ছাড়া এলাকায় নিয়মিত চাঁদাবাজি করতেন খোরশেদ। মাহবুবুল আলম ঘটনার বর্ণনা দিয়ে বলেন, খোরশেদকে ধরতে গেলে তিনি গুলি ছোড়েন। এ সময় র‍্যাব পাল্টা গুলি ছুড়লে বন্দুকযুদ্ধ শুরু হয়। একপর্যায়ে খোরশেদ গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

চট্টগ্রামের সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান ফারুকী জানান, আগ্রাবাদ ট্রেড সেন্টারের সামনে র‍্যাব সদস্যদের সঙ্গে খোরশেদের বন্দুকযুদ্ধ হয়। ঘটনাস্থলে তিনি মারা যায়। তাঁর বিরুদ্ধে সদরঘাট থানায় একটি হত্যা মামলা ছিল।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!