শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মহম্মদপুরে বেসরকারি ভাবে আ:মান্নান চেয়ারম্যান নির্বাচিত মহম্মদপুরে ছাত্র-ছাত্রী বিহীন চলছে এমপিও প্রতিষ্ঠান ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

সাইফুদ্দিন ভান্ডারীর প্রচারণায় নজিবুল বশরের সমর্থকদের হামলা

মাগুরার কথা ডেক্স / ৬৭১ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮, ৬:০৯ পূর্বাহ্ন

ফটিকছড়ি প্রতিনিধি: চট্টগ্রাম-২ ফটিকছড়িতে আসনে ইসলামী ফ্রন্টের প্রার্থী সাইফুদ্দিন মাইজভান্ডারীর নির্বাচনী প্রচারণায় হামলা করেছে তরিকত ফেডারেশনের নজিবুল বশর মাইজভান্ডীরর সমর্থকরা।

হামলাকারীরা ইসলামী ফ্রন্টের নির্বাচনী প্রচারনার সিএনজি অটোরিক্সাসহ ৪টি গাড়ী ভাঙচুর করে। এসময় ইসলামী ফ্রন্টের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। তাদেরকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া বলে জানায় ইসলামী ফ্রন্টের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার বিবিরহাট বাস স্টেশন এবং মনিরা কমিউনিটি সেন্টারের সামনের এলাকায় দু দফায় এ হামলার ঘটনা ঘটে।

ইসলাম ফ্রন্ট প্রার্থী মনোনীত প্রার্থী বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী বলেন, সরকার দলীয় নৌকা প্রতীকের কর্মীরা এ হামলা চালিয়েছে।

তিনি বলেন ফটিকছড়ির বিবিরহাট বাসস্টেশন এলাকায় নির্বাচনী প্রচারনা চালানোর সময় ১০/১৫ জনের একটি গ্রুপ ইসলামী ফ্রন্টের শান্তিপূর্ণ প্রচারণায় হামলা করে।

দেশীয় অস্ত্রে সজ্জিত গ্রুপটি হঠাৎ কোন কিছু বুঝে উঠার আগে হামলা চালায়। পরে ইসলামী ফ্রন্টের কর্মী এবং স্থানীয় প্রতিরোধ করলে হামলাকারীরা পালিয়ে যায়।

ফটিকছড়ি থানার ওসি বাবুল আকতার হামলার হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা ফিরে আসলে বিস্তারিত জানাতে পারবো।

এ দিকে এ ঘটনার পর উপজেলার বাস স্টেশনের মুক্তিযোদ্ধা চত্ত্বরে তাৎক্ষনিক এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে ইসলামী ফ্রন্ট প্রার্থী সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী বলেন, আমরা আজকে দলের চেয়ারম্যানসহ সিনিয়র নেতৃবৃন্দকে সাথে নিয়ে প্রচারণা চালাচ্ছিলাম। সেখানে সরকারী দলের নৌকার কর্মীরা আমাদের প্রচারনার উপর অতর্কিত হামলা করে।

তিনি এ ঘটনার জন্য ফটিকছড়ির সাংসদ নজিবুল বশরকে দায়ী করেন। প্রতিবাদ সমাবেশে ইসলামী ফ্রন্টের মহাসচিব এম এ মতিন বলেন, ফটিকছড়িতে মোমবাতির পক্ষে গনজাগরন সৃষ্টি হয়েছে।

এ গনজাগরন স্তব্ধ করার শক্তি কারো নেই। আমাদের আদর্শিক কাফেলা, আমরা শান্তিতে বিশ্বাসি। আমরা কারো প্রতি পক্ষ নই। আমরা স্বাধীনতার পক্ষের মানুষ।

প্রশাসনকে উদ্দেশ্য করে তিনি বলেন, প্রচারনায় প্রতি পদে পদে বাধা দেয়া হচ্ছে। কিন্তু আপনারা যদি এটা বন্ধ না করেন তাহলে সারা দেশে যদি আন্দোলন ছড়িয়ে পরে সে জন্য আপনারা দায়ি থাকবেন।

উল্লেখ্য, এই আসনে মহাজোটের মনোনীত নৌকা প্রতিকে নির্বাচন করছেন তরিকত ফেডারেশনের চেয়ারম্যান বর্তমান এমপি নজিবুল বশর। এবার তারই বিরুদ্ধে ইসলামী ফ্রন্টের প্রার্থী হিসেবে মোমবাতি (স্বতন্ত্র) প্রতিকে লড়ছেন সাইফুদ্দিন আহম মাইজভান্ডারী।

এছাড়াও এই আসনে ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপির ধানের শীষ প্রতিকে আজিম উল্লাহ বাহার ও ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতিকে লড়ছেন মো.


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!