শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মহম্মদপুরে বেসরকারি ভাবে আ:মান্নান চেয়ারম্যান নির্বাচিত মহম্মদপুরে ছাত্র-ছাত্রী বিহীন চলছে এমপিও প্রতিষ্ঠান ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

উস্কানিমূলক কথার প্রতিবাদ করায় ছাত্রদল কর্মী পিটিয়ে আহত করলেন দুই চিংড়িঘের কর্মচারীকে

শ্যামনগর প্রতিনিধি। / ৬৪১ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১:৫১ পূর্বাহ্ন

উস্কানিমূলক কথার প্রতিবাদ করায় ছাত্রদল কর্মী ক্ষিপ্ত হয়ে দুই চিংড়ি ঘের কর্মচারীকে পিটিয়ে মারাত্মক আহত করেছে। ঘটনাটি ঘটেছে শ্যামনগর উপজেলার উপকূলীয় রমজাননগর ইউনিয়নের ট্যাংরাখালি স্লুইচ গেট সংলগ্ন এলাকায়। আহতদের শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন আমজাদ হোসেন জানান, প্রতিদিনের ন্যায় সন্ধ্যায় চিংড়ি ঘের পাহারা দেওয়ার জন্য তার ছেলে ফজলু কে নিয়ে যাওয়ার পথে ট্যাংরাখালি স্লুইচ গেটের পাশে কালিন্চী গ্রামের আব্দুল মাজেদের ছেলে ছাত্রদল কর্মী মেহেদি হাসান বাবু তাদের গতি রোধ করে দাঁড়ায়। এ সময় বাবু তাদেরকে লক্ষ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে শুরু করে। এ সময় তার ছেলে ফজলু প্রতিবাদ করায় বাবু ও তার দলবল তাদেরকে বেপরোয়া মারপিট শুরু করে। তাদের হামলায় পিতা পুত্র গুরুতর আহত হন।

হামলাকারীদের আঘাতে ফজলুর বুকের বাম পাঁজরের হাড় ভেঙে যায়। ছেলেকে বাঁচাতে পিতা আমজাদ হোসেন আহত অবস্থায় এগিয়ে আসলে কালিন্চী গ্রামের নুরো ভাঙ্গীর পুত্র আলম ভাঙ্গী, মোহাম্মদ আলীর পুত্র কেরামত আলী, সফেদ আলীর পুত্র আব্দুল মাজেদ, রুহুল আমিনের পুত্র হাবিবুর রহমান জগলু, মোকসেদ আলীর পুত্র সিরাজ, আহমদ আলীর পুত্র কালাম, করিমের পুত্র আলামিন তার ওপর একযোগে ঝাঁপিয়ে পড়ে কিল-ঘুষি আর লাঠি দিয়ে উপর্যুপরি পেটাতে থাকে। এক পর্যায়ে ট্যাংরাখালি গ্রামে তার আত্মীয় স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।
এ সময় তার স্বজনরা তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে।
আহত আমজাদ হোসেন আরো বলেন,সে ইউনিয়নের ভেটখালী গ্রামের হাজী সাহাবুদ্দিন বাবুর একতা ফিস নামীয় চিংড়ি ঘেরে কর্মচারী হিসেবে দীর্ঘদিন কর্মরত আছে। গত ৩ সেপ্টেম্বর কালিন্চী গ্রামের একদল দুর্বৃত্ত শাহাবুদ্দিন বাবুর চিংড়ি ঘেরের পাকা কল ভাঙচুর ও চিংড়িঘের লুটপাট করে। এ ঘটনায় শ্যামনগর থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের হয়। এ মামলায় হামলাকারীরা সকলেই আসামি। এ ঘটনার পর থেকে সংঘবদ্ধ চক্রটি আমাকে নানানভাবে ভয়-ভীতি দেখাতে থাকে। এই ঘটনার জের ধরেই তাদেরকে মারাত্মকভাবে পিটিয়ে আহত করা হয়েছে।
রমজাননগর ইউনিয়নের চেয়ারম্যান শেখ আল মামুন জানান,আজ বৃহস্পতিবার সন্ধ্যার পরে ওই এলাকায় সংঘর্ষ হয়েছে বলে জানতে পেরেছি। সংঘর্ষে মেহেদি হাসান বাবুকে নাকি পেটানো হয়েছে। চিংড়ি ঘের নিয়ে আমরা একটি সমাধানের পথে রয়েছি। এ সময়ে মারামারির ঘটনাটি দুঃখজনক।
শ্যামনগর থানা পুলিশের রমজাননগর পুলিশিং বিট অফিসার এসআই হাবিব জানান,তিনি শ্যামনগর হাসপাতালে আহতদের দেখে এসেছেন। তিনি বিষয়টি শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কে অবহিত করবেন।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!