মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ মাগুরা জেলার তিন উপজেলা নির্বাহী অফিসারগনের বিদায় এবং সদ্য তিন উপজেলা নির্বাহী অফিসারগনের যোগদান উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন ইসলামী ব্যাংক কামারখালী বাজার আউটলেটের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত মহম্মদপুরের বিনোদপুরে সাপের কামড়ে গৃহ বধূর মৃত্যু! মহম্মদপুরের বাবুখালী পুলিশ ফাড়ির সামনে কেরাম বোর্ড খেলার নামে চলছে জুয়ার জমজমাট আসর জেলা প্রশাসক কর্তৃক মাগুরা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হচ্ছেন সৌরভ

মাগুরার কথা ডেক্স / ৯৮৩ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯, ১০:৫০ পূর্বাহ্ন

ঝিনুক টিভি ডেস্ক-

সৌরভ গাঙ্গুলি হতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন প্রেসিডেন্ট। রোববার ভারতের মুম্বাইয়ে বিসিসিআইয়ের অনানুষ্ঠানিক এক সভায় ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিরা এমন সিদ্ধান্ত নিয়েছেন। ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এই তথ্য দেওয়া হয়েছে।রোববারের সভায় ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে দেশটির অন্যান্য রাজ্যের বোর্ডগুলোর সদস্যরা সৌরভকে বোর্ড প্রেসিডেন্ট করার বিষয়টি চূড়ান্ত করেন।

সভায় ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর একমাত্র ছেলে জয় শাহকে বোর্ডের সেক্রেটারি হিসেবে মনোনীত করা হয়েছে। এ ছাড়া অরুণ ধুমালকে নতুন কোষাধ্যক্ষ নিয়োগ করা হবে বলে প্রতিবেদনে বলা হয়। এই ধুমাল আবার বিসিসিআইয়ের সাবেক প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুরের ছোট ভাই।আজ সোমবার নমিনেশন দাখিলের শেষ দিন।

সৌরভ গাঙ্গুলি বর্তমানে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল-এর প্রেসিডেন্ট পদে দায়িত্ব পালন করছেন। এর আগে ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সফল এই অধিনায়ক বিসিসিআই-এর টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান হিসেবে কাজ করেছেন।বিসিসিআইয়ের পাঁচ রাজ্যের ইউনিট (তামিল নাড়ু, হরিয়ানা, মহারাষ্ট্র, উত্তর প্রদেশ ও মনিপুর) চায় বোর্ডের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) অংশ না নিয়ে আদালতের দ্বারস্থ হতে। কিন্তু বোর্ডের অন্য সদস্যরা যত দ্রুত সম্ভব এজিএম করে ফেলার পক্ষে। এজিএম হলে কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর কিংবা প্রশাসনিক কমিটির কাছ থেকে ক্ষমতা ফিরিয়ে নেওয়ার যাবে দ্রুত।

তামিল নাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন, হরিয়ানা ক্রিকেট অ্যাসোসিয়েশন ও মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন কমিটি অব অ্যাডমিনিসট্রেটরসের নিষেধাজ্ঞার কারণে এজিএম-এ অংশ নিতে পারবে না। বোর্ডের নীতিমালা বহির্ভূত কাজ করায় তাদের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর। মুম্বাইয়ে আগামী ২৩ অক্টোবর ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভা হওয়ার কথা। ২৩ অক্টোবর নির্বাচন হলে বোর্ডের এই তিনটি ইউনিট ভোট দিতে পারবে না।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!