শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ মাগুরা জেলার তিন উপজেলা নির্বাহী অফিসারগনের বিদায় এবং সদ্য তিন উপজেলা নির্বাহী অফিসারগনের যোগদান উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন ইসলামী ব্যাংক কামারখালী বাজার আউটলেটের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

শ্যামনগরে হাইকোর্টের নির্দেশনাকে অবজ্ঞা করে মানববন্ধন

বিশেষ প্রতিনিধি। / ৬৩৫ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ১১:০৭ অপরাহ্ন

হাইকোর্টের নির্দেশনাকে অবজ্ঞা করে মানববন্ধন করেছে শ্যামনগরের একটি প্রতিক্রিয়াশীল মহল। আজ শনিবার সকাল ১১ টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন থেকে বক্তারা যে কোনো মূল্যে নকিপুর পেরিফেরি মার্কেট এর নির্মাণ কাজ বন্ধের ঘোষণা দেওয়া হয়। শ্যামনগর মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ভবনের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, বিভাগীয় কমিশনার,খুলনা মহোদয়ের নির্দেশনায় এবং জেলা প্রশাসক,সাতক্ষীরা নির্দেশ মোতাবেক এবং মহামান্য হাইকোর্ট এর ৫৯৯৬/২০২১ রিট পিটিশন নং মোতাবেক শ্যামনগরের সহকারী কমিশনার (ভূমি)’র উপস্থিতিতে ৩০/০৯/ ২০২১ তারিখে শ্যামনগরের ক্ষুদ্র ব্যবসায়ীদের ব্যবসা পরিচালনার জন্য সরকারি হাটবাজার নীতিমালা মেনে চুক্তিপত্র অনুযায়ী দোকান ঘরের দখল ও সীমানা হস্তান্তর করা হয়।
এরপর সরকারি নির্দেশ এবং হাইকোর্টের নির্দেশনার আলোকে ব্যবসায়ীরা দোকানঘর নির্মাণ শুরু করলে শ্যামনগর একটি মহলের গাত্রদাহ শুরু হয়। তারা হাইকোর্টের নির্দেশনাকে অপব্যাখ্যা দিয়ে শ্যামনগর বাজারে মাইকিং করে একটি মানববন্ধনের আয়োজন করে। এর ফলশ্রুতিতে কিছু অসাধু ব্যবসায়ী এবং এলাকার একটি প্রতিক্রিয়াশীল মহল বৈধ ব্যবসায়ীদের কাজে বাধা দেওয়ার চেষ্টা করছেন। নকিপুর বাজারের ব্যবসায়ী আনিসুর রহমান, কামরুল ইসলাম কামু, আব্দুল্লাহ আল মামুন, মনিরুল ইসলাম সহ কয়েকজন ব্যবসায়ী জানান, মহামান্য হাইকোর্ট এর রিট পিটিশন অবজ্ঞা করে ব্যবসায়ীদের আড়ালে কিছু সুধীজন প্রশাসন ও আদালতের বিরুদ্ধে ঔদ্ধত্যমূলক বক্তব্য প্রদর্শন করেছেন।

মানববন্ধনে বক্তব্য প্রদান করেন শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইদুজ্জামান সাঈদ, জাসদ নেতা স ম মাহবুব এলাহি, মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশিদ,প্রমুখ।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!