শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ মাগুরা জেলার তিন উপজেলা নির্বাহী অফিসারগনের বিদায় এবং সদ্য তিন উপজেলা নির্বাহী অফিসারগনের যোগদান উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন ইসলামী ব্যাংক কামারখালী বাজার আউটলেটের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা প্রদান

শাহারুল আমিন। / ৪৭৮ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : রবিবার, ২৫ জুলাই, ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

বে-সরকারী সংস্থা সুশীলন দাতা সংস্থা অক্সফামের সহযোগিতায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ পরিবারবর্গকে সহায়তা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় সাতক্ষীরার ২টি জেলার ৬টি ইউনিয়ন সাতক্ষীরা সদর উপজেলার সীমান্তবর্তী বৈকারী,ঘোনা ও আলিপুর, এবং শ্যামনগর উপজেলার নূরনগর, কৈখালি ও রমজাননগর ইউনিয়নে ১৯২৫ পরিবারকে আর্থিক সহায়তাসহ প্রয়োজনীয় বিভিন্ন জিনিসপত্র প্রদান করেন।

(বৈকারী-৩৪৫ পরিবার, ঘোনা-৩০৪ পরিবার,আলিপুর-৩১৩ পরিবার,নূরনগর-৩১০ পরিবার,কৈখালী-৩২৮ পরিবার ও রমজাননগর-৩২৫ পরিবার)

পরিবার প্রতি ৩০০০/= (তিন হাজার) টাকা নগদ, গায়ে মাখা সাবান ০৮টি, হুইল পাউডার ০১কেজি,কাপড়ের মাক্স ১০পিছ, সানিটারী ন্যাপকিন ০১প্যাকেট (১০পিছ), ওরস্যালাইন ২০পিছ, স্যান্ডেল ০১জোড়া বিতরণ কার্যক্রম অব্যহত রেখেছে।

করোনাকালীন লকডাউনের সময়ে সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নে ৩০৪টি পরিবার ও শ্যামনগর উপজেলার কৈখালি ইউনিয়নে ৩২৮টি পরিবার এই মালামাল এবং অর্থ হাতে পাওয়ায় অসহায় পরিবারগুলি দারুনভাবে উপকৃত হচ্ছে।

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন দৈনিক জাগরণ পত্রিকার সাতক্ষীরা ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট আলহাজ্জ্ব জি,এম আকবর কবীর, কৈখালি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আঃ রহিম, সুশীলন এর সহকারী পরিচালক জি এম মনিরুজ্জামান সহ ইউনিয়নের সদস্যবৃন্দ ও সুশীলন এর বিভিন্ন পর্যায়ের কর্মীবৃন্দ।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!