মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মহম্মদপুরে বৃদ্ধকে জনসম্মুখে মাথা ন্যাড়াসহ গোঁফ কেটে দেওয়ার অপরাধে ত্রিনাথ শীলকে আটক করেছে পুলিশ মহম্মদপুরের দীঘা ইউনিয়নের দীঘা গ্রামে স্বামী -স্ত্রী বিষ পান করে আত্মহত্যার চেষ্টা – ভিভিও লিংক বন্ধুকে হত্যা করে, বন্ধুর বাইকেই ঘুরে বেড়াল তার বান্ধবীকে নিয়ে। মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন সদস্য সংগ্রহের জন্য প্রাথমিক সদস্য ফরম বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। মহম্মদপুরের চাকুলিয়ায় আকস্মিক হামলায় আহত ৬ বাড়িঘর ভাঙচুর লুটপাট ! মাগুরার শ্রীপুরে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক মাগুরা রিপোর্টার্স ইউনিটির কমিটি ভেঙ্গে, আহ্বায়ক কমিটি গঠন মহম্মদপুরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলন উদযাপন গ্রিন মাগুরা ক্লিন মাগুরা আন্দোলনের ঘোষণা দিলেন জেলা প্রশাসক মহম্মদপুরে বেসরকারি ভাবে আ:মান্নান চেয়ারম্যান নির্বাচিত মহম্মদপুরে ছাত্র-ছাত্রী বিহীন চলছে এমপিও প্রতিষ্ঠান ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু!
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

কেশবপুরে চাঁদার টাকা না দেয়ায় ঘের লুটের অভিযোগে সংবাদ সম্মেলন

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি / ২২৩ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : সোমবার, ১১ এপ্রিল, ২০২২, ৯:২৬ অপরাহ্ন

 

কেশবপুরে চাঁদার টাকা না দেয়ায় সন্ত্রাসীরা প্রকাশ্য দিবালোকে এক ঘের মালিকের ঘেরের বেঁড়িবাধ কেটে মাছ ভাসিয়ে দেয়াসহ সাড়ে ৯ লাখ টাকার মাছ লুট করে নিয়েগেছে। গত সোমবার বিকেলে ডুমুরিয়া উপজেলার রম্নদাঘরা গ্রামের সৈয়দ আলরি ছেলে রবিউল ইসলাম কেশবপুর প্রেসক্লাবে হাজির হয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্য পাঠকালে তিনি জানান, উপজেলার বিলখুকশিয়ার বিলে তার ১৭০ বিঘা জমির একটি মাছের ঘের রয়েছে। তার কাছে কেশবপুরের কানাইডাঙ্গা গ্রামের মেম্বার আব্দুর রশিদ, হাড়িয়াঘোপ গ্রামের সবুজ হোসেন, আড়ুয়া গ্রামের মেম্বার সেলিম হোসেন মোল্যা মুকিতসহ ১০/১২ জন ব্যক্তি দীর্ঘদিন ধরে ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। এতে তিনি রাজি না হওয়ায় সন্ত্রাসীরা পথেঘাটে সবসময় তাকে ভয়ভীতি, হুমকি-ধামকিসহ ঘেরের ÿয়ÿতি অব্যাহত রাখে। এ ঘটনায় তিনি জীবনের নিরাপত্তা চেয়ে কেশবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং- ৩৮০। তাং- ০৯/০৪/২০২২। এ জিডি করার জের ধরে গত ৯ এপ্রিল বেলা ১১টায় প্রকাশ্যে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ঘের মালিক রবিউল ইসলামের মাছের ঘেরে অনধিকার প্রবেশ করে ঘেরের পশ্চিম পাশের ১০/১২ হাত বেঁড়িবাধ কেটে মাছ পানিতে ভাসিয়ে দিয়ে ৮ লাখ টাকার ÿতিসাধন করে। এসময় ঘেরের কর্মচারীরা তাদের বাধা দিলে জীবন নাশের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়া হয়। পরে সন্ত্রাসীরা ঘেরের পাড়ে ১২/১৪টি বস্ত্মায় রÿিত দেড়লাখ টাকার ১০/১২ মন সাদা ও চিংড়ি মাছ, ঘেরের টঙঘরের সোলার প্যানেল, ব্যাটারী, নেট, ডিজেলসহ ৫০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে চলে যায়। এ তিনি সন্ত্রাসীদের নাম উলেস্নখ করে কেশবপুর থানায় ওর্ যাব-৬ লবনচোরা খুলনার অধিনায়ক বরাবরে পৃথক অভিযোগপত্র দাখিল করেছেন। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের ঊধ্বর্তন কর্তৃপÿের কাছে বিচার দাবি জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!