রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মহম্মদপুরে বৃদ্ধকে জনসম্মুখে মাথা ন্যাড়াসহ গোঁফ কেটে দেওয়ার অপরাধে ত্রিনাথ শীলকে আটক করেছে পুলিশ মহম্মদপুরের দীঘা ইউনিয়নের দীঘা গ্রামে স্বামী -স্ত্রী বিষ পান করে আত্মহত্যার চেষ্টা – ভিভিও লিংক বন্ধুকে হত্যা করে, বন্ধুর বাইকেই ঘুরে বেড়াল তার বান্ধবীকে নিয়ে। মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন সদস্য সংগ্রহের জন্য প্রাথমিক সদস্য ফরম বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। মহম্মদপুরের চাকুলিয়ায় আকস্মিক হামলায় আহত ৬ বাড়িঘর ভাঙচুর লুটপাট ! মাগুরার শ্রীপুরে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক মাগুরা রিপোর্টার্স ইউনিটির কমিটি ভেঙ্গে, আহ্বায়ক কমিটি গঠন মহম্মদপুরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলন উদযাপন গ্রিন মাগুরা ক্লিন মাগুরা আন্দোলনের ঘোষণা দিলেন জেলা প্রশাসক মহম্মদপুরে বেসরকারি ভাবে আ:মান্নান চেয়ারম্যান নির্বাচিত মহম্মদপুরে ছাত্র-ছাত্রী বিহীন চলছে এমপিও প্রতিষ্ঠান ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু!
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

কেশবপুরে সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত ভোট কেন্দ্রের ফলাফলে স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন আলা চতুর্থবার বিজয়ী

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি / ১৯৬ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২, ৮:৪০ অপরাহ্ন

 

গত ৫ জানুয়ারী পঞ্চমধাপে অনুষ্ঠিত কেশবপুর উপজেলার একটি ইউনিয়ন কেশবপুর সদর ইউনিয়নে বিশৃঙ্খলার অভিযোগে স্থগিত হওয়া একটি ভোট কেন্দ্রের ভোট সোমবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলাউদ্দিন আলা চতুর্থবার বিজয়ী হয়েছেন। তিনি নৌকা সমর্থিত প্রার্থী গৌতম রায়কে ২০১ ভোটের ব্যবধানে পরাজিত করেন বলে বে সরকারি তথ্যে জানা গেছে।
এ ইউনিয়নের ফলাফলে মোটর সাইকেল প্রতীকে আলাউদ্দিন আলা ৬ হাজার ১শ ২ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্ধি নৌকা প্রতিকের প্রার্থী গৌতম রায় ৫হাজার ৯শ ভোট পান। অপরদিকে সংরÿিত মহিলা সদস্যা পদে রাশিদা বেগম (তালগাছ) ও ২ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে সিরাজুল ইসলাম চতুর্থবার (তালা) প্রতিক নিয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। এ ইউনিয়নটিতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি প্রার্থী থাকেন ৫ জন। তারা হলেন বর্তমান চেয়ারম্যান আলাউদ্দিন আলা (মোটরসাইকেল), আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী গৌতম রায় (নৌকা), আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র জাহাঙ্গীর আলম (চশমা), আনিছুর রহমান (হাতপাখা) ও মোঃ আয়ুব আলী (আনারস)। উপজেলা সহকারি রির্টাণিং অফিসার উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মনির হোসেন জানান, নির্বাচনে স্থগিত ২ নম্বর ওয়ার্ড নুতনমুলগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ২ হাজার ১শ ১৯ এর মধ্যে ১৭শ ২৮ ভোট কাউন্ট হয়। যার মধ্যে বাতিলকৃত ব্যালট ৩১ টি, নির্বাচনের ফলাফলে মোটর সাইকেল প্রতিকে ১১শ ৭৩ ও নৌকা ৫শ ১৪ ভোট পায়।
উৎসব মুখর পরিবেশে প্রশাসনের কঠোর অবস্থানে ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া জাগে। সকাল ৬টা ৩০ মিনিট থেকে কেন্দ্রের মধ্যে সহস্রাধিক নারী পুরম্নষ ভোটার অবস্থান নেন। নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেÿ করতে চীপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, নির্বাহী ম্যাজিষ্ট্রেট, পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাসহর্ যাব-৬ এর একটি টীমকে কেন্দ্রে অবস্থান করতে দেখা গেছে। বিজয়ী চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলাউদ্দিন আলা নির্বাচন অবাধ সুষ্ঠু এবং নিরপেÿ হয়েছে বলে মতামত ব্যক্ত করেন। তিনি সকল ভোটারদেও কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!