শনিবার, ২২ জুন ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলন উদযাপন গ্রিন মাগুরা ক্লিন মাগুরা আন্দোলনের ঘোষণা দিলেন জেলা প্রশাসক মহম্মদপুরে বেসরকারি ভাবে আ:মান্নান চেয়ারম্যান নির্বাচিত মহম্মদপুরে ছাত্র-ছাত্রী বিহীন চলছে এমপিও প্রতিষ্ঠান ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩

মাগুরার কথা ডেক্স / ১৭৯ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩, ১১:১১ অপরাহ্ন

প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩। এ বছর সমগ্র মাগুরা জেলায় ৭০২টি পূজা মন্ডপে দুর্গোৎসব উদযাপিত হয়েছে।

জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ আবু নাসের বেগ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং ভক্তদের মাঝে বস্ত্র ও আর্থিক সহায়তা প্রদান করেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো:

* মাগুরা কালিবাড়ি মন্দির, নতুন বাজার, মাগুরা সদর
* ছানা বাবুর বটতলা সর্বজনীন পূজা মন্ডপ, মাগুরা সদর
* নিতাই গৌর গোপাল সেবাশ্রম সর্বজনীন পূজা মন্ডপ, মাগুরা সদর
* শিবরামপুর সর্বজনীন পূজা মন্ডপ, মাগুরা সদর
* বাজার রাধানগর সর্বজনীন পূজা মন্ডপ, মহম্মদপুর
* বলরামপুর শিকদারবাড়ি সর্বজনীন পূজা মন্ডপ, পলাশবাড়িয়া, মহম্মদপুর
* ভবেশচন্দ্র বিশ্বাস সর্বজনীন পূজা মন্ডপ, পলাশবাড়িয়া, মহম্মদপুর
* আড়পাড়া রাধাগোবিন্দ সর্বজনীন পূজা মন্ডপ, শালিখা
* তিলখড়ি সর্বজনীন পূজা মন্ডপ, শালিখা

শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন সম্পর্কে জেলা প্রশাসক বলেন যে, মাগুরা জেলা সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য দৃষ্টান্ত। প্রতিবারের মতো এবারও তাই সুষ্ঠু ও সুন্দরভাবে দুর্গোৎসব সম্পন্ন হয়েছে। তবে এর পেছনে কৃতিত্ব রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তথা পুলিশ সদস্য, আনসার ও ভিডিপি সদস্য, ফায়ার সার্ভিস, গ্রাম পুলিশ, জনপ্রতিনিধিবৃন্দ, স্বেচ্ছাসেবক দল ও মণ্ডপ কমিটির সদস্যদের।

জেলা প্রশাসক আরও বলেন যে, এ বছর মাগুরা জেলার সবকয়টি পূজা মন্ডপ সিসিটিভি ক্যামেরার আওতাভুক্ত ছিল। পূজা উদযাপনের সাথে সম্পৃক্ত প্রত্যেকের অক্লান্ত পরিশ্রমের কারণেই এটি সফলভাবে উদযাপিত হয়েছে।

জেলা প্রশাসন, মাগুরা বিশ্বাস করে অতীতের মতো ভবিষ্যতেও মাগুরা জেলায় এই সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুণ্ণ থাকবে।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!