বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৬ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
কনকনে ঠাণ্ডার মাঝে মাগুরা জেলার বিভিন্ন স্থানে জমে উঠেছে ভাপা পিঠা বিক্রির ধুম! বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল হোসেন কল্যাণ ফাউন্ডেশন (প্রস্তাবিত)এর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ মাগুরার মহম্মদপুরে ৬টি অবৈধ ইটভাটা গুড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তর যথাযোগ্য মর্যাদায় মাগুরায়  মহান বিজয় দিবস-২০২২ পালিত  মাগুরায় নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিক ও সুধীবৃন্দের মতবিনিময় মহম্মদপুরে ১ কেজি ৬০০ গ্রাম গাজা সহ মাদক ব্যবসায়ী আটক মহম্মদপুরে ১৬ ডিসেম্বর উদযাপনের লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মহম্মদপুরের খালিয়া গ্রামে ট্রলির ধাক্কায় শিশুর মৃত্যু মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাথে মাগুরা পুলিশ সুপারের মতবিনিময় মাগুরা জেলা তথ্য অফিসের আয়োজনে শিশু, কিশোর কিশোরী ও নারী উন্নয়নে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত মাগুরার শ্রীপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্ভোদন মাগুরায় ভারতীয় ৮ বোতল ফেন্সিডিল ও ২ বোতল মদ সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার হাজারো শহীদের রক্তে গাথা একটি সংগ্রামী দল জাসদ – মাগুরায় শিরিন আক্তার এমপি মাগুরায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২” অনুষ্ঠিত শিশুদের কোভিড-১৯ টিকাদান উপলক্ষে মাগুরা জেলা তথ্য অফিসের মতবিনিময় মহম্মদপুরে কভার্ড ভ্যান চুরি করে বিক্রির সময় ২ জন আটক মাগুরা জেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল এর ৫৯তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস-২০২২ পালন মাগুরা জেলা পরিষদে চেয়ারম্যান পদে পঙ্কজ কুন্ডু পূন:নির্বাচিত মাগুরায় পুলিশের অভিযানে ৮৮ টি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটক মাগুরায় নারী পুলিশ সদস্যগণের স্বাস্থ্য বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হচ্ছেন সৌরভ

মাগুরার কথা ডেক্স / ৭৫১ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯, ১০:৫০ পূর্বাহ্ন

ঝিনুক টিভি ডেস্ক-

সৌরভ গাঙ্গুলি হতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন প্রেসিডেন্ট। রোববার ভারতের মুম্বাইয়ে বিসিসিআইয়ের অনানুষ্ঠানিক এক সভায় ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিরা এমন সিদ্ধান্ত নিয়েছেন। ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এই তথ্য দেওয়া হয়েছে।রোববারের সভায় ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে দেশটির অন্যান্য রাজ্যের বোর্ডগুলোর সদস্যরা সৌরভকে বোর্ড প্রেসিডেন্ট করার বিষয়টি চূড়ান্ত করেন।

সভায় ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর একমাত্র ছেলে জয় শাহকে বোর্ডের সেক্রেটারি হিসেবে মনোনীত করা হয়েছে। এ ছাড়া অরুণ ধুমালকে নতুন কোষাধ্যক্ষ নিয়োগ করা হবে বলে প্রতিবেদনে বলা হয়। এই ধুমাল আবার বিসিসিআইয়ের সাবেক প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুরের ছোট ভাই।আজ সোমবার নমিনেশন দাখিলের শেষ দিন।

সৌরভ গাঙ্গুলি বর্তমানে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল-এর প্রেসিডেন্ট পদে দায়িত্ব পালন করছেন। এর আগে ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সফল এই অধিনায়ক বিসিসিআই-এর টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান হিসেবে কাজ করেছেন।বিসিসিআইয়ের পাঁচ রাজ্যের ইউনিট (তামিল নাড়ু, হরিয়ানা, মহারাষ্ট্র, উত্তর প্রদেশ ও মনিপুর) চায় বোর্ডের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) অংশ না নিয়ে আদালতের দ্বারস্থ হতে। কিন্তু বোর্ডের অন্য সদস্যরা যত দ্রুত সম্ভব এজিএম করে ফেলার পক্ষে। এজিএম হলে কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর কিংবা প্রশাসনিক কমিটির কাছ থেকে ক্ষমতা ফিরিয়ে নেওয়ার যাবে দ্রুত।

তামিল নাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন, হরিয়ানা ক্রিকেট অ্যাসোসিয়েশন ও মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন কমিটি অব অ্যাডমিনিসট্রেটরসের নিষেধাজ্ঞার কারণে এজিএম-এ অংশ নিতে পারবে না। বোর্ডের নীতিমালা বহির্ভূত কাজ করায় তাদের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর। মুম্বাইয়ে আগামী ২৩ অক্টোবর ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক সাধারণ সভা হওয়ার কথা। ২৩ অক্টোবর নির্বাচন হলে বোর্ডের এই তিনটি ইউনিট ভোট দিতে পারবে না।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!