সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মহম্মদপুরে বৃদ্ধকে জনসম্মুখে মাথা ন্যাড়াসহ গোঁফ কেটে দেওয়ার অপরাধে ত্রিনাথ শীলকে আটক করেছে পুলিশ মহম্মদপুরের দীঘা ইউনিয়নের দীঘা গ্রামে স্বামী -স্ত্রী বিষ পান করে আত্মহত্যার চেষ্টা – ভিভিও লিংক বন্ধুকে হত্যা করে, বন্ধুর বাইকেই ঘুরে বেড়াল তার বান্ধবীকে নিয়ে। মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন সদস্য সংগ্রহের জন্য প্রাথমিক সদস্য ফরম বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। মহম্মদপুরের চাকুলিয়ায় আকস্মিক হামলায় আহত ৬ বাড়িঘর ভাঙচুর লুটপাট ! মাগুরার শ্রীপুরে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক মাগুরা রিপোর্টার্স ইউনিটির কমিটি ভেঙ্গে, আহ্বায়ক কমিটি গঠন মহম্মদপুরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলন উদযাপন গ্রিন মাগুরা ক্লিন মাগুরা আন্দোলনের ঘোষণা দিলেন জেলা প্রশাসক মহম্মদপুরে বেসরকারি ভাবে আ:মান্নান চেয়ারম্যান নির্বাচিত মহম্মদপুরে ছাত্র-ছাত্রী বিহীন চলছে এমপিও প্রতিষ্ঠান ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু!
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন সদস্য সংগ্রহের জন্য প্রাথমিক সদস্য ফরম বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

স্টাফ রিপোর্টার মাগুরা / ২০ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন সদস্য সংগ্রহের জন্য প্রাথমিক সদস্য ফরম বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

গ্রহীদের সদস্য ফরম সংগ্রহ করার জন্য অনুরোধ জানিয়েছেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক নাজমুল হাসান মিরাজ। মাগুরা রিপোর্টার্স ইউনিটির সদস্য হতে ইচ্ছুক মাগুরা জেলার প্রকৃত সংবাদকর্মী যারা নীতি-নৈতিকতা, স্বচ্ছতা- ও জবাবদিহিতা নিয়ে সাংবাদিকতা করতে চায় শুধুমাত্র তাদের নিকট থেকে নিম্নোক্ত শর্ত স্বাপেক্ষে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

গত ০৩/০৭/২০২৪ বুধবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে মাগুরা রিপোর্টার্স ইউনিটির অস্থায়ী কার্যালয় হাজীপুর কমপ্লেক্সের দ্বিতীয় তলায় আহ্বায়ক কমিটির এক জরুরী সভায় এ সিদ্ধান্ত হয়। ০৪/০৭/২০২৪ইং বৃহস্পতিবার সকাল নয়টা হইতে আগামী ১১/০৭/২০২৪ ইং বৃহস্পতিবার সন্ধ্যা আটটা পর্যন্ত এ সদস্য ফরম সংগ্রহ করা যাবে । ডকুমেন্টস সহ সদস্য ফরম পুরন করে জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১৪-৭-২০২৪ ইং রবিবার। জমাকৃত সদস্য ফরম ১৭-৭-২০২৪ ইং বুধবার এরমধ্যে যাচাই- বাছাই করে ঘোষণা করা হবে। ফরম পেতে আগ্রহীদের মাগুরা রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক কমিটির দাপ্তরিক কাজে দায়িত্বে থাকা আহ্বায়ক কমিটির সদস্য রিকো সিকদার( 0 1832-644079) এস, এম শিমুল রানা ( 0 1766-985913) মোছা: মুন্নুজান খাতুন ( 0 1885-799394) সাইফুল ইসলাম পাপ্পু (0 1731-965132)

মো: সালাউদ্দিন শিমুল (0 1743-940963) ও সদস্য সচিব খন্দকার নজরুল ইসলাম মিলনের (0 1974-504444) সঙ্গে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়েছেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির আহবায়ক মহোদয়।

আবেদনের যোগ্যতা ও শর্তাবলী:

১. আহবায়ক /সদস্য সচিব বরাবর আবেদন করতে হবে।

২. প্রার্থীকে ঢাকা থেকে প্রকাশিত বহুল প্রচারিত জাতীয় দৈনিক, সরকার অনুমোদিত অনলাইন নিউজ পোর্টাল, অথবা টেলিভিশনের মাগুরা জেলা/ উপজেলা প্রতিনিধি হতে হবে।

৩. পত্রিকা/ নিউজ পোর্টাল/টেলিভিশনে কমপক্ষে এক বছর সাংবাদিকতার অভিজ্ঞতা থাকতে হবে।

৪. আবেদনপত্রের সঙ্গে কর্মরত মিডিয়া প্রতিষ্ঠানের নিয়োগপত্র/পরিচয়পত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, স্বীকৃত কলেজ/বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সমমান পাশ সনদের ফটোকপি ও সদ্যতোলা ২কপি পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করতে হবে।

৫. আবেদনপত্রে মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাবেক কমিটির যেকোন কার্যনির্বাহী বোর্ডের সদস্যের একজন প্রস্তাবক হিসেবে এবং একজন সমর্থক হিসেবে স্বাক্ষর থাকতে হবে।

৬. আবেদনকারী যে পত্রিকার বরাত তো দিয়ে আবেদন করবেন মাগুরায় ওই পত্রিকার সার্কুলেশন থাকতে হবে।

৭. অনলাইন পোর্টাল হলে তথ্য মন্ত্রনালয়ের নিবন্ধন থাকতে হবে।

৮. প্রার্থীকে অবশ্যই মাগুরা জেলা/ উপজেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

মাগুরা জেলার প্রকৃত সাংবাদকর্মী যারা সদস্য হতে ইচ্ছুক তারা ১৫০ (একশত পঞ্চাশ ) টাকা অফিসে জমাদান পূর্বক অফিস চলাকালীন সময়ে সংগ্রহ করতে পারবেন।

১.আবেদনপত্রের সাথে যুক্ত যা করতে হবে

২.জাতীয় পরিচয় পত্রের ফটোকপি।

৩.পত্রিকা আইডি কার্ডের ফটোকপি।

৪.পাসপোর্ট সাইজের ২কপি ছবি।

৫.সর্বশেষ শিক্ষাগত যোগ্যতার ফটোকপি।

০৩-০৭-২০২৪ তারিখে অনুষ্ঠিত মাগুরা রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটির সভায় উপস্থিত ছিলেন আহবায় কমিটির আহবায়ক নাজমুল হাসান মিরাজ,, সদস্য সচিব খন্দকার নজরুল ইসলাম মিলন

রিকো শিকদার, এসএম শিমুল রানা, সালাউদ্দিন শিমুল,, সাইফুল ইসলাম পাপ্পু, মোছা: মন্নুজান খাতুন সহ মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি এইচ এন কামরুল ইসলাম, সাবেক সহ সংগঠনিক ইমান উদ্দিন ও সাবেক কার্যনির্বাহী পরিষদ সদস্য মিজানুর রহমান, পাভেল বিশ্বাস, মহসিন বিশ্বাস, রিয়াজুল ইসলাম, নাঈমুর রহমান, আইন উপদেষ্টা এডভোকেট হাবিবুর রহমান লাবু সহ সাংগঠনের অন্যান্য সদস্য বৃন্দ।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!