শনিবার, ২৫ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মহম্মদপুরে বেসরকারি ভাবে আ:মান্নান চেয়ারম্যান নির্বাচিত মহম্মদপুরে ছাত্র-ছাত্রী বিহীন চলছে এমপিও প্রতিষ্ঠান ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

মান্দায় মিথ্যাচার ও চাঁদা দাবির প্রতিবাদে শিক্ষকের সংবাদ সম্মেলন

অনলাইন ডেক্স / ১৮৯ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২, ৯:৫৮ অপরাহ্ন

 

শিক্ষকের বিরুদ্ধে মিথ্যাচারসহ চাঁদা দাবী বন্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ জানুয়ারি ) বিকেল সাড়ে ৪টায় কাঁঠালতলী মোড়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন মান্দা উপজেলার রামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রায়হান কবির। সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে শিক্ষক রায়হান কবির বলেন, গত ৪-০১-২০২২ইং তারিখে দুটি কাগজে আমার বিরুদ্ধে মিথ্যে সংবাদ প্রকাশ করিয়েছেন এলাকার চাঁদাবাজ ওহিদুল ইসলাম। পত্রিকায় “মান্দায় শিক্ষক রায়হান কবিরের মৎসজীবী সেজে জলমহালে দরপত্র দাখিল” শিরোনামে একটি সংবাদ পরিবেশন করা হয়। এবিষয়ে এলাকার চাাঁদাবাজ ওহিদুল ইসলাম চকদেবীরাম মৎসজীবী সমবায় সমিতি লিঃ এর সভাপতি হিসেবে আমার বিরুদ্ধে মান্দা উপজেলা শিক্ষা অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে বলা হয়েছে মান্দা উপজেলার নুরুল্যাবাদ ইউপির বিল “শিশুগাড়ী” জলমহাল ৬ বছর মেয়াদি উন্নয়ন প্রকল্পের আওতায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দরপত্র আহবান করেন। শিক্ষক রায়হান কবির মৎসজীবী সেজে চেরাগপুর মৎজীবী সমবায় লিঃ উপদেষ্টা হিসেবে নিজের ছবি নাম ঠিকানাসহ পেঅর্ডার দাখিল করেন। তবে দরপত্র আজ পর্যন্ত উন্মুক্ত হয়নি। অভিযোকারী ওহিদুল আলম আমার নিকট ৫ লক্ষ টাকা দাবী করলে আমি তাকে চাঁদা দিতে রাজি না হওয়ার পর থেকেই তিনি আমার সুনাম ক্ষুন্ন করতেই নানা ধরণের মিথ্যাচার আরম্ভ করেন। এমনকি প্রতিবাদ করলে তিনি নিজে এবং সহকর্মীদের মাধ্যমে প্রকাশ্যে মোবাইল ফোনে অকথ্য ভাষায় গালমন্দসহ চাকরিচ্যুত করার হুমকিও প্রদান করেন। তথ্য প্রমাণ সংরক্ষণ করা আছে। শুধুমাত্র চাঁদা না দেয়ার কারণেই ওহিদুল আলম এসমস্ত মানহানিকর হয়ারানী মুলক কর্মকাণ্ড করে আমাকে মানষিকভাবে বিব্রত করে তুলেছেন এবং সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করছেন। সে এলাকার একজন দাঙ্গাবাজ পরধনলোভী এবং সন্ত্রাসী প্রকৃতির লোক। প্রাণ ভয়ে এলাকার অতিষ্ট লোকজন তার বিরুদ্ধে মুখ খুলতে নারাজ। সন্ত্রাসি কর্মকাণ্ডে জড়িত থাকার কারণে বিজ্ঞ আদালতে তার বিরুদ্ধে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।
সাংবাদিকদের একাধিক প্রশ্নের জবাবে শিক্ষক রায়হান কবির জানান, আমি রামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক এবং চেরাগপুর মৎসজীবী সমিতি লিঃ এর একজন উপদেষ্টা। ওই সমিতির লোকজন অশিক্ষিত মানুষ হওয়ায় তারা আমাকে তাদের কাগজপত্র দেকভালের সুবিধার্থে সম্মান করে উপদেষ্টা হিসেবে রেখেছেন। আমি আমার নামে দরপত্র জমা দেয়নি। বর্তমানে আমি প্রাণ ভয়ে ভীত।
মন্তব্য জানতে চকদেবীরাম মৎসজীবী সমবায় সমিতি লিঃ এর সভাপতি ওহিদুল আলম এর সঙ্গে যোগাযোগ করা হলে উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগের সত্যতা স্বীকার করেন। তবে চাঁদা দাবির বিষয়টি তিনি অস্বীকার করেন।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!