শনিবার, ২২ জুন ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলন উদযাপন গ্রিন মাগুরা ক্লিন মাগুরা আন্দোলনের ঘোষণা দিলেন জেলা প্রশাসক মহম্মদপুরে বেসরকারি ভাবে আ:মান্নান চেয়ারম্যান নির্বাচিত মহম্মদপুরে ছাত্র-ছাত্রী বিহীন চলছে এমপিও প্রতিষ্ঠান ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

রাতভর অভিযান-গুলি, সকালে আস্তানা ছেড়ে ৪ জঙ্গির আত্মসমর্পণ

মাগুরার কথা ডেক্স / ৫১১ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০, ৩:০৩ অপরাহ্ন

ডেস্ক রিপোর্ট : প্রায় ৯ ঘণ্টা সিরাজগঞ্জের শাহজাদপুরে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা সেই বাড়ির ভেতর থেকে ৪ জঙ্গি আত্মসমর্পণ করেছে। বৃহস্পতিবার রাত ২টার পর থেকেই উপজেলার উকিলপাড়া এলাকার ওই বাড়িটি ঘিরে রাখে পিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। শুক্রবার (২০ নভেম্বর) বেলা ১১টার দিকে বাড়িটির ভেতরে থাকা ৪ জঙ্গি র‌্যাবের কাছে আত্মসমর্পণ করে।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক ৪ জঙ্গি হলেন- কিরণ ওরফে হামিম ওরফে শামীম, নাইমুল ইসলাম, আতিউর রহমান ও আমিনুল ইসলাম।

র‌্যাব বলছে, অভিযানের পর ওই বাড়ি থেকে পিস্তল, গান পাউডার, প্রশিক্ষণ সামগ্রী ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ মুহূর্তে বাড়িটি ঘিরে বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট কাজ করছে।

লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, উকিলপাড়া এলাকায় ফজলুল হক নামের এক শিক্ষকের বাড়িতে অনেক দিন ধরে একজন নারী ভাড়াটিয়া বসবাস করছিলেন। এরমধ্যে কয়েক মাস আগে বগুড়া থেকে দুজন অপরিচিত লোক সেখানে বসবাস শুরু করে। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় র‌্যাব বৃহস্পতিবার রাত থেকে পুরো উকিলপাড়া এলাকা ঘিরে ফেলে। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ওই বাড়ি ঘিরে শুরু হয় অভিযান।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করা হয়। এর মধ্যে র‌্যাব ওই বাড়িতে থাকা ব্যক্তিদের আত্মসমর্পণ করার আহ্বান জানায়। পরে সকাল পৌনে ১১টার দিকে ৪ জঙ্গিকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

এর আগে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন মিরাজ জানিয়েছিলেন, ওই বাড়িটি ভাড়া নিয়ে সন্ত্রাসী কার্যক্রম চালানো হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত থেকে অভিযান শুরু হয়। ওই বাড়ির ভেতর থেকে জঙ্গিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। তবে হতাহতের কোনও ঘটনা ঘটেনি।

এদিকে রাত থেকে বাড়িটি ঘিরে র‌্যাবের অভিযান ও গুলির শব্দে পুরো এলাকায় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ওই বাড়ির আশপাশ দিয়ে স্থানীয়দের চলালচ করতে নিধেষ করেছে র‌্যাব।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!