রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ মাগুরা জেলার তিন উপজেলা নির্বাহী অফিসারগনের বিদায় এবং সদ্য তিন উপজেলা নির্বাহী অফিসারগনের যোগদান উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন ইসলামী ব্যাংক কামারখালী বাজার আউটলেটের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

শ্যামনগরের পল্লীতে ধর্ষন প্রচেষ্টাকারী আসামীদের হামলায় সেই মাটি শ্রমিক হাসিনা সহ পরিবারের ৩ জন আহত

মাগুরার কথা ডেক্স / ৪৪২ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ১২:৩১ অপরাহ্ন

শ্যামনগর প্রতিনিধি: শ্যামনগরের পল্লীতে ধর্ষন প্রচেষ্টাকারী আসামীদের হামলায় সেই মাটি শ্রমিক হাসিনা সহ পরিবারের ৩ জন গুরুতর আহত হয়েছে।ঘটনাটি ঘটেছে শ্যামনগরের রমজাননগর ইউনিয়নের ভৈরবনগর গ্রামে।গতকাল সোমবার রাত ৮ টার দিকে স্হানীয় ইউপি সদস্য( সাবেক)সোহরাব বাহিনীর লাঠিয়াল নুর ইসলাম নুনুর নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে।

শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা হাসিনা জানায় ,শ্যামনগর রমজাননগর ইউনিয়নের সোনাখালি গ্রামের ভূমিদস্যু প্রাক্তন মেম্বার সোহরাব বাহিনীর অন্যতম লাঠিয়াল নুর ইসলাম ওরফে নুনুর সাথে দীর্ঘদিন মৎস্য ঘেরের জমি জায়গা নিয়ে বিরোধ থাকায় পথের কাঁটা হয়ে দাঁড়ায় হাসিনা বেগম ও তার পরিবার। প্রাক্তন মেম্বার সোহরাব এর নির্দেশে পূর্ব পরিকল্পিতভাবে দীর্ঘদিন ধরে সুযোগ সন্ধানী হয়ে হাসিনা বেগমকে দুনিয়া থেকে সরানোর জন্য পরিকল্পনা করে আসছে। সে অনুযায়ী প্রতিদিন রাতে তাদের বাড়ির আশেপাশে সোহরাবের লোকজন ওত পেতে থাকে । এমতাঃবস্থায় হাসিনা বেগমের ছাগল বাড়িতে না আসায় গতকাল সন্ধ্যায় ছাগলের সন্ধান করতে বাড়ির বাইরে বের হয় সে। ছাগল খুঁজে না পেয়ে আনুমানিক ৮ টার সময় যখন সে বাড়ির দিকে রওনা হয় তখন সোহরাব বাহিনীর উৎপেতে থাকা বাহিনীর সদস্যরা হাসিনা বেগম কে মুখ চেপে ধরার চেষ্টা করে। একপর্যায়ে হাসিনা বেগম চিৎকার-চেঁচামেচি শুরু করলে নুনু ও তার সহযোগী তিন থেকে চারজন লোক তাকে বেধড়ক মারপিট শুরু করে । এই চিৎকার-চেঁচামেচি শুনতে পেয়ে তার ভাই, বাবা ও তার মা এগিয়ে আসে। তারা দেখতে পায় হাসিনা বেগম মাটিতে লুটিয়ে আছে। এর কারণ জানতে চাইলে তার ভাই এবং তার মাকে নির্দয়ভাবে মারপিট করে গুরুতর আহত করে। গ্রামবাসী চিৎকার-চেঁচামেচি শুনতে পেয়ে বের হলে নুনু ও তার সহযোগীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাদের আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।বর্তমানে হাসিনা, হাসিনার মা মনোয়ারা এবং তার ভাই মিজানুর শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন আছে।
উল্লেখ্য মাসাধিককাল পূর্বে ভোর রাতে হাসিনাকে তার ঘরে একা পেয়ে সোহরাব মেম্বর এবং তার লাঠিয়াল নুর ইসলাম ধর্ষণের প্রচেষ্টা চালায়। এ ঘটনায় শ্যামনগর থানায় ধর্ষণ প্রচেষ্টার একটি মামলা রুজু হয়। মোটা অংকের টাকার বিনিময়ে আসামিরা ফাইনাল নিয়ে বেপরোয়া হয়ে ওঠে। এর পরেই আসামী সোহারাব মেম্বার ও তার লাঠিয়াল নুর ইসলাম নুনু নির্যাতিত মহিলা হাসিনা এবং তার পরিবারের উপরে এমন রক্তাক্ত হামলা করে ।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!