শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ মাগুরা জেলার তিন উপজেলা নির্বাহী অফিসারগনের বিদায় এবং সদ্য তিন উপজেলা নির্বাহী অফিসারগনের যোগদান উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন ইসলামী ব্যাংক কামারখালী বাজার আউটলেটের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত মহম্মদপুরের বিনোদপুরে সাপের কামড়ে গৃহ বধূর মৃত্যু! মহম্মদপুরের বাবুখালী পুলিশ ফাড়ির সামনে কেরাম বোর্ড খেলার নামে চলছে জুয়ার জমজমাট আসর জেলা প্রশাসক কর্তৃক মাগুরা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন মাগুরায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ পালন বেদনায় ভরা দিন  শেখ হাসিনা  রোড ৩২, ধানমন্ডি
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

শ্যামনগরে মাছ ধরাকে কেন্দ্র করে বৃদ্ধের হাত পা গুড়িয়ে দিল প্রতিপক্ষ।

শ্যামনগর প্রতিনিধি। / ৫৩২ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : বুধবার, ৫ মে, ২০২১, ৭:৪১ অপরাহ্ন

পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন অনিল সরদার (৬৫) নামের এক বৃদ্ধকে মারপিট করে তার হাত ও পা ভেঙে দিয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বেলা আটটার দিকে শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের সোনাখালী গ্রামে। অনিল সরদারকে উদ্ধারে এগিয়ে যেয়ে এসময় তার পুত্র সাধন সরদার, পুত্রবধু মামনি সরদার ও স্ত্রী গিরিবালা সরদারও ধারালো দায়ের কোপে মারাত্মকভাবে আহত হয়।

আহতদের তাৎক্ষণিকভাবে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করেছে তার স্বজনরা। আহতদের মধ্যে অনিল সরদারের অবস্থা আশংকাজনক জানিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদরে নিতে চিকিৎসকরা পরামর্শ দিয়েছে।

মারপিটের ঘটনায় আহত সাধন সরদার জানায় ভুমিহীন হওয়ায় তারা ৯৯ বছরের বন্দোবস্তকৃত জমিতে বসবাস করেন। বুধবার সকালে ঐ জমিতে থাকা পুকুরে মাছ ধরার সময় প্রতিবেশী তাতীরাম সরদারের ছেলে সুজিতের নেতৃত্বে মদন, জয়ন্ত, কৃষ্ণপদ, সন্তোষ ও তারকসহ ১২/১৪ জন এসে বাঁধা দেয়।

এসময় অনিল সরদার প্রতিপক্ষের সাথে বিবাদে জড়িয়ে পড়লে মদনসহ অন্যরা তাকে মারধর শুরু করে। এক পর্যায়ে পরিবারের অন্য সদস্যরা বৃদ্ধ অনিলকে উদ্ধারে এগিয়ে গেলে হামলাকারীরা লাঠিশোটা নিয়ে এলোপাতাড়ী মারধর করে।

হামলার অভিযোগ প্রত্যাখান করে মদন সরদার জানান, তাদের ভোগদখলীয় পুকুরে মাছ মারতে বাঁধা পেয়ে অনিলের ছেলে হামলা করলে জয়ন্ত ও তারক নামের দুই জন আহত হয়েছে।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কল্লোল হোসেন জানান, আহতদের মধ্যে অনিল সরদারের অবস্থা বেশী খারাপ। বাম হাত ও ডান পা একেবারে ভেঙে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে। তবে টাকার অভাবে স্বজনরা বিকাল পর্যন্ত তাকে শ্যামনগর হাসপাতাল থেকে নিয়ে যেতে পারেনি।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদা জানান, ঘটনাটি শুনেছি। কিন্তু এখনও অভিযোগ দেয়নি কেউ। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!