সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মহম্মদপুরে বৃদ্ধকে জনসম্মুখে মাথা ন্যাড়াসহ গোঁফ কেটে দেওয়ার অপরাধে ত্রিনাথ শীলকে আটক করেছে পুলিশ মহম্মদপুরের দীঘা ইউনিয়নের দীঘা গ্রামে স্বামী -স্ত্রী বিষ পান করে আত্মহত্যার চেষ্টা – ভিভিও লিংক বন্ধুকে হত্যা করে, বন্ধুর বাইকেই ঘুরে বেড়াল তার বান্ধবীকে নিয়ে। মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন সদস্য সংগ্রহের জন্য প্রাথমিক সদস্য ফরম বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। মহম্মদপুরের চাকুলিয়ায় আকস্মিক হামলায় আহত ৬ বাড়িঘর ভাঙচুর লুটপাট ! মাগুরার শ্রীপুরে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক মাগুরা রিপোর্টার্স ইউনিটির কমিটি ভেঙ্গে, আহ্বায়ক কমিটি গঠন মহম্মদপুরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলন উদযাপন গ্রিন মাগুরা ক্লিন মাগুরা আন্দোলনের ঘোষণা দিলেন জেলা প্রশাসক মহম্মদপুরে বেসরকারি ভাবে আ:মান্নান চেয়ারম্যান নির্বাচিত মহম্মদপুরে ছাত্র-ছাত্রী বিহীন চলছে এমপিও প্রতিষ্ঠান ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু!
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

সাতক্ষীরা পৌর নির্বাচনে বিএনপি’র মনোনয়নে মেয়র প্রার্থী হতে চান শেখ মাসুম বিল্লাহ

নিজস্ব প্রতিনিধি: / ৪৮৫ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০, ৮:৩২ অপরাহ্ন

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়নে মেয়র প্রার্থী হতে চান শেখ মাসুম বিল্লাহ (শাহিন)। নিজেকে দলের দুর্দিনের ত্যাগী ও পরীক্ষিত সৈনিক দাবি করে দলীয় মনোনয়ন পেতে সিনিয়র নেতাদের কাছে যোগাযোগ স্থাপন করে চলেছেন তিনি।

ইতোমধ্যে সাতক্ষীরা পৌরসভার ৯টি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। স্থানীয় নেতাকর্মীরাও মাসুম বিল্লাহ শাহীনকে পৌর মেয়র হিসেবে দেখতে চায় বলে জানান তার কর্মী সমর্থকরা।

মাসুম বিল্লাহ শাহিন ১৯৯০ সাল থেকে বিএনপির রাজনীতির সাথে জড়িত। ১৯৯১ সালে সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রদলের দপ্তর সম্পাদক ছিলেন। এরপর ১৯৯২ সালে সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্র সংসদ নির্বাচনে সর্বাধিক ভোটে সোস্যাল সেক্রেটারী নির্বাচিত হন, ১৯৯৩ সালে সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি, ১৯৯৮ সালে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক, ২০০২ সালে জেলা কৃষক দলের সাংগঠনিক সম্পাদক, একই বছরে জেলা বিএনপির দপ্তর সম্পাদক, ২০০৮ সালে সাতক্ষীরা পৌর বিএনপির যুগ্ম আহবায়ক, ২০০৯ সালে সালে পৌর বিএনপির সাধারণ সম্পাদক, ২০১৩ সালে জেলা বিএনপির অফিস সেক্রেটারী।

বর্তমানে জেলা বিএনপির কনভেনিং কমিটির সদস্য ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। রাজনীতির পাশাপাশি তিনি একজন ব্যবসায়ী। বিভিন্ন সময়ে রাজনৈতিক মামলায় শেখ মাসুম বিল্লাহ শাহিন ১৮ বার কারাবরণ করেন এবং বর্তমানে ২৫টিরও অধিক মামলা চলমান রয়েছে বলে জানান।

সাতক্ষীরা পৌরসভার মেয়র প্রার্থী শেখ মাসুম বিল্লাহ শাহিন বলেন, দলীয় মনোনয়ন পেলে দলের দুর্দিনের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের যথাযথ মূল্যায়ন করব। দলীয় মনোনয়নের ব্যাপারে দলের সিদ্ধান্ত মেনে কাজ করব। তিনি আরো বলেন, সাতক্ষীরা পৌরসভা বিএনপির শক্তিশালী ঘাঁটি।

এখানকার মানুষ বিএনপির ধানের শীষকেই ভালোবাসেন। বিজয়ী হলে পৌর এলাকার ইমাম-মুয়াজ্জিন ও পুরোহিতদের ভাতার ব্যবস্থা, দুস্থ শিশু ও প্রতিবন্ধীদের ভাতা বৃদ্ধি, সুপেয় পানি ও জলাবদ্ধতা নিরসনে আধুনিক ড্রেনেজ ব্যবস্থাসহ পৌরবাসীর নাগরিক সেবা সহজতর এবং সাতক্ষীরা পৌরসভাকে আধুনিক শহরে রূপান্তরিত করব।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!