শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ মাগুরা জেলার তিন উপজেলা নির্বাহী অফিসারগনের বিদায় এবং সদ্য তিন উপজেলা নির্বাহী অফিসারগনের যোগদান উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন ইসলামী ব্যাংক কামারখালী বাজার আউটলেটের গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

ইসরাইল ইরানে হামলা চালালে বসে থাকবে না হিজবুল্লাহ

আন্তর্জাতিক নিউজ ডেক্স সারা বিশ্ব / ৩৫৩ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ৪:০১ অপরাহ্ন

ইসরাইলের নতুন বিমানবাহিনীর প্রধান জানিয়েছেন, ‘আগামীকালের’ মধ্যেই ইরানের পরমাণু স্থাপনায় তাদের হামলা চালানোর সক্ষমতা আছে। ২০২২ সালের এপ্রিল থেকে ইসরাইলের বিমানবাহিনীর প্রধান হিসেবে দায়িত্ব নিতে যাচ্ছেন মেজর জেনারেল টোমার বার। ইসরাইলের স্থানীয় সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, প্রয়োজন হলে আগামীকালের মধ্যেই ইসরাইল ইরানের পরমাণু স্থাপনায় সফলভাবে হামলা চালাতে পারবে। আমাকে ধরে নিতে হবে এটা আমার সময়ে ঘটবে, এবং আমার কাঁধ ইতোমধ্যেই দায়িত্বের ওজন বুঝতে পেরেছে।

 

 

 

 

 

 

 

ইসরাইলের আগামী দিনের এই বিমান বাহিনী প্রধান জোর দিয়ে বলেন, ইরানের পারমাণবিক স্থাপনা ইসরাইল সফলভাবে ধ্বংস করে দিতে পারবে। তবে ইসরাইল তেহরানে হামলা চালালে ইরানের মদদপুষ্ট হিজবুল্লাহ বসে থাকবে না সেটাও ভালো করে জানেন টোমার বার। খোলাখুলিভাবে তিনি সেই কথাও বলেছেন। টোমার বার বিশ্বাস করেন, তার দেশ ইরানে হামলা চালালে তেহরান সমর্থিত শিয়া মিলিশিয়া হিজবুল্লাহ তেল আবিবে আক্রমণ করবে।

 

 

 

 

 

 

 

তার কথায়, আমাকে ধারণা করতে হবে ইরানের বিরুদ্ধে যুদ্ধ শুরু হলে সেখানে স্বাভাবিকভাবে হিজবুল্লাহর মহাসচিব হাসান নসরুল্লাহও থাকবেন। ইসরাইলে হামলা চালানোর জন্য হিজবুল্লাহ ইরানের নির্দেশের অপেক্ষায় আছে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি।

 

 

 

 

 

 

 

টোমার বার বলেন, ইরানে হামলা চালালে এরমধ্যে হিজবুল্লাহ উপস্থিত থাকবে না; এমন হওয়া অসম্ভব। সশস্ত্র সংগঠনটি সর্ব শক্তি দিয়ে এই দ্বন্দ্বে জড়িয়ে পড়বে উল্লেখ করে ইসরাইলের নতুন মনোনীত বিমান বাহিনী প্রধান বলেন, হিজবুল্লাহকে মোকাবেলার জন্যও আমাদের প্রস্তুত থাকতে হবে।

 

 

 

 

 

 

 

টোমার বার জোর দিয়ে বলেন, লেবানের সঙ্গে তৃতীয় যুদ্ধে ইসরাইল জয় পাবে। ইসরাইলের ক্ষমতা হিজবুল্লাহ কল্পনা করতে পারে না। তারা (হিজবুল্লাহ) সম্ভবত বিশেষ বাহিনী আনতে চাইবে এবং আমাদের নিজস্ব ফ্রন্টে গুলি করবে। কিন্তু আমরা এখন আর এই পর্যায়ে নেই। এই বার কম সময় এবং তুলনামূলক কম ক্ষয়ক্ষতিতে আমরা নির্ভেজাল বিজয় চাই।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!