বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ মাগুরা জেলার তিন উপজেলা নির্বাহী অফিসারগনের বিদায় এবং সদ্য তিন উপজেলা নির্বাহী অফিসারগনের যোগদান উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

ট্রাক্টরচাপায় শিশুর মৃত্যু, বাঁশঝাড়ে ঝুলন্ত লাশ

মাগুরার কথা ডেক্স / ৫৪১ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০, ১১:১৮ অপরাহ্ন

ডেস্ক রিপোর্ট : জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের ভাটি কলকিহারা গ্রামে ট্রাক্টরপাচায় চতুর্থ শ্রেণির ছাত্র এক শিশু নিহত হয়েছে। নিহত শিশুর নাম বিশাল মিয়া (১০)। ওই গ্রামের কৃষক মনোয়ার হোসেনের ছেলে সে। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে। একই দিন বকশীগঞ্জ পৌরসভার তিনানিপাড়ায় বাঁশঝাড়ে ঝুলন্ত গোলাম মোস্তফা (৫৮) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, উপজেলার মেরুর চর ইউনিয়নের ভাটি কলকিহারা গ্রামের কৃষক মনোয়ার হোসেন আজ বুধবার সকালে বাড়ির কাছেই ট্রাক্টর নিয়ে জমিতে চাষ করতে যান। মনোয়ার হোসেন সকাল ১০টার দিকে ট্রাক্টরের ইঞ্জিন বন্ধ করে বাড়িতে নাস্তা করতে যান। এ সময় তার ছেলে বিশাল মিয়া ট্রাক্টরটি চালু করে। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে সে পড়ে গিয়ে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত যায়। শিশুটি স্থানীয় ভাটি কলকিহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে পড়ত।

অপরদিকে আজ বুধবার সকালে বকশীগঞ্জ পৌরসভার তিনানিপাড়া এলাকায় বাঁশঝাড়ে ঝুলন্ত গোলাম মোস্তফা (৫৮) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। ওই ব্যক্তি স্থানীয় মৃত হাসমত আলীর ছেলে। স্থানীয়রা এভাবে তার মৃত্যুকে রহস্যজনক বলে ধারণা করছেন। তবে তিনি দীর্ঘদিন ধরে মানসিক রোগী ছিলেন বলে তার স্বজনরা দাবি করেছেন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম সম্রাট কালের কণ্ঠকে জানান, ট্রাক্টরচাপায় শিশু মৃত্যুর ঘটনায় অভিযোগ না থাকায় স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে দাফন করেছে। অপরদিকে বাঁশঝাড় থেকে উদ্ধার করা গোলাম মোস্তফার লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!