রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ মাগুরা জেলার তিন উপজেলা নির্বাহী অফিসারগনের বিদায় এবং সদ্য তিন উপজেলা নির্বাহী অফিসারগনের যোগদান উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

সাপাহারে ছেলের লাঠির আঘাতে মা খুন

আবু বক্কার,সাপাহার ( নওগাঁ) প্রতিনিধি : / ৫৩০ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১, ২:৫৮ অপরাহ্ন

নওগাঁর সাপাহারে পাষন্ড ছেলের ছেলের লাঠির আঘাতে সাহানা বেগম (৪৫) নামে এক মায়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মানিকুড়া গ্রামে।

স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, ওই পাষন্ড ছেলে আরিফ পেশায় ভ্যানচালক হলেও কিছুটা আলসে প্রকৃতির হওয়ায় একদিন ভ্যান চালালে দু’দিন বসে থাকে। এই নিয়ে মাঝে মাঝে সংসারে তার মায়ের সাথে ঝগড়া গন্ডগোল লেগেই থাকে। এরই সূত্র ধরে বৃহষ্পতিবার রাতে আবারো গন্ডগোল শুরু হলে পাষন্ড ছেলে আরিফ তার মা সাহানা বেগমের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে সাপাহার সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা প্রদান করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। পরে শুক্রবারে রাজশাহী নেওয়ার পথে তার মৃত্যু ঘটে।

এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার জানান, লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট করে তাকে মর্গে পাঠানো হয়েছে এবং ওই পাষন্ড ছেলে আরিফের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে তার মায়ের পরিবারের লোকজন।

এরকম ন্যক্কারজনক ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!