রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ মাগুরা জেলার তিন উপজেলা নির্বাহী অফিসারগনের বিদায় এবং সদ্য তিন উপজেলা নির্বাহী অফিসারগনের যোগদান উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

সাপাহারে জায়গা জমি নিয়ে সৃষ্ট সংঘর্ষে নিহত -১, আহত-২

আবু বক্কার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: / ৪৯৯ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১, ৬:২৮ অপরাহ্ন

নওগাঁর সাপাহারে জমিজমা নিয়ে সৃষ্ট বিবাদের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে একই পরিবারের একজন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার পাতাড়ী ইউনিয়নের তিলনী গ্রামে ঘটনাটি ঘটেছে।

আরো পড়ুনঃ বাধা আসবেই, থামলে চলবে না: কাদের

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে পাতাড়ী ইউনিয়নের তিলনী মৌজায় কিছু সম্পত্তি নিয়ে উপজেলার দক্ষিণ পাতাড়ী গ্রামের এসলাম আলী (৫৫) এর সাথে তিলনী গ্রামের আব্দুল হক এর বিরোধ চলে আসছিল।
ঘটনার দিন সকালে পাতাড়ী গ্রাম হতে এসলাম আলী ও আমজাদ আলীর নের্তৃত্তে একদল লাঠিয়াল বাহিনী আব্দুল হকের ভোগদখলীয় সম্পত্তি দখল করতে এলে উভয় পক্ষের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে।

এসময় সৃষ্ট সংঘর্ষে এসলাম আলী ও আমজাদ আলীর লোকজনের লাঠির আঘাতে আব্দুল হক ও তার তিন ছেলে রবিউল আলম (৫০) হাবিবুর রহমান (২৫) ও রায়হান কবির (২৩) গুরুতর আহত হয়। এর পর গ্রামের লোকজন আহতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এলে কর্তরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে রবিউল আলম ও রায়হান কবিরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন এবং আব্দুল হক (৭৫) ও তার মেজো ছেলে হাবিবুর রহমান কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পরে রাজশাহী মেডিকেলে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টার দিকে রবিউল আলম এর মৃত্যু ঘটে।বিষয়টি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এবিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন যে এবিষয়ে থানায় একটি হত্যা মামলা দয়েরের প্রস্ততি চলছে।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!