রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ মাগুরা জেলার তিন উপজেলা নির্বাহী অফিসারগনের বিদায় এবং সদ্য তিন উপজেলা নির্বাহী অফিসারগনের যোগদান উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

সাপাহারে মহান বিজয় দিবস উদযাপন

মাগুরার কথা ডেক্স / ৪৪৭ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০, ৫:৩৫ অপরাহ্ন

আবু বক্কার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ এবারে বৈশ্বিক দুর্যোগ নভেল করোনাভাইরাসের কারনে নওগাঁর সাপাহারে সীমিত আয়োজনের মধ্যদিয়ে মহান বিজয় দিবস-২০২০ উদযাপন করা হয়েছে। মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বুধবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। সকাল থেকে বিছিন্ন ভাবে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের উদ্যোগে শহীদ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করা হয়।

সকাল ৯ টায় সকল সরকারি, আধা সরকারি, বেসরকারি ভবন সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ১০ টায় উপজেলা প্রশাসনে আয়োজনে এক ভার্চুয়ালী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অালোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন। অনুষ্ঠিত ভার্চুয়ালী আলোচনা সভায় সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, বিভিন্ন পর্যায়ের সরকারি-বেসরকারি কর্মকর্তা, সামাজিক, পেশাজীবি নেতৃবৃন্দ সহ সাংবাদিকরা অংশগ্রহন করেন।

অপরদিকে সকাল সাড়ে ৯ টায় উপজেলা সদরের পাইলট উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মচারীরা অংশগ্রহণ করেন। আলোচনা সভাগুলোতে মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধা এবং সকল শহীদদের গভীর শ্রদ্ধার সাথে স্বরণ করে তাদের আত্মত্যাগ অক্ষুন্ন রেখে অর্জিত বিজয় সুমন্নত রাখার আহ্বান জানানো হয়।

দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সুস্থতা কামনা এবং সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা সহ জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি সংগঠন ও বেসরকারি প্রতিষ্ঠানের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন করা হয়।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!