মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
মহম্মদপুর বিশ্ব ডিম দিবস – ২০২৪ পালিত  মাগুরা রিপোর্টার্স ইউনিটির মহম্মদপুর উপজেলা শাখার কমিটি গঠন। মাগুরার জেলা প্রশাসক শহিদ পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন এবং তাদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন মাগুরায় জেলা প্রশাসকের সাথে রিপোর্টার্স ইউনিটের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত শ্যামনগরে দুর্যোগ প্রস্তুতি ও পরিবেশ সচেতনতা প্রচারে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি এবং সেচ্ছাসেবী দল গঠন  মাগুরার নবাগত পুলিশ সুপার জনাব মিনা মাহমুদার যোগদান মহম্মদপুরে গণঅধিকার পরিষদের নতুন সদস্যদের যোগদান সভা অনুষ্ঠিত মাগুরা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১৮০কেজি গাঁজা সহ দুজন মাদক ব্যবসায়ী আটক নানা আয়োজনে মাগুরার মহম্মদপুরে মৎস্য সপ্তাহের উদ্বোধন মহম্মদপুরে বৃদ্ধকে জনসম্মুখে মাথা ন্যাড়াসহ গোঁফ কেটে দেওয়ার অপরাধে ত্রিনাথ শীলকে আটক করেছে পুলিশ মহম্মদপুরের দীঘা ইউনিয়নের দীঘা গ্রামে স্বামী -স্ত্রী বিষ পান করে আত্মহত্যার চেষ্টা – ভিভিও লিংক বন্ধুকে হত্যা করে, বন্ধুর বাইকেই ঘুরে বেড়াল তার বান্ধবীকে নিয়ে। মাগুরা রিপোর্টার্স ইউনিটির নতুন সদস্য সংগ্রহের জন্য প্রাথমিক সদস্য ফরম বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। মহম্মদপুরের চাকুলিয়ায় আকস্মিক হামলায় আহত ৬ বাড়িঘর ভাঙচুর লুটপাট ! মাগুরার শ্রীপুরে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক মাগুরা রিপোর্টার্স ইউনিটির কমিটি ভেঙ্গে, আহ্বায়ক কমিটি গঠন মহম্মদপুরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলন উদযাপন গ্রিন মাগুরা ক্লিন মাগুরা আন্দোলনের ঘোষণা দিলেন জেলা প্রশাসক মহম্মদপুরে বেসরকারি ভাবে আ:মান্নান চেয়ারম্যান নির্বাচিত
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

পাকিস্তানে দুই বোনকে অপহরেণের পর গণধর্ষণ করে ভিডিও ধারণ

মাগুরার কথা ডেক্স / ৩০৬ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০, ৯:৫৮ অপরাহ্ন

ডেস্ক রিপোর্ট : গণধর্ষণের অভিযোগ ঘিরে ক্রমে উত্তাল হয়ে উঠছে পাকিস্তান। দুই কিশোরীকে ৬ দিন ধরে অত্যাচারের প্রতিবাদে সরব হচ্ছে মানুষজন।

নির্যাতিতাদের মা সরাসরি অভিযোগ জানিয়েছে, যে তার দুই মেয়েকে অপহরণ করে মোট ১১ জন ব্যক্তি। এরপর তাদেরকে গণধর্ষণ করা হয়। মোট ১৫ জনের বিরুদ্ধে এই ধর্ষণের অভিযোগ আনা হয়েছে।

আপাতত জানা যাচ্ছে, এই ছয় দিন নানান আলাদা আলাদা জায়গায় ওই দুই নাবালিকাকে রেখেছিল অপহরণকারীরা। নির্যাতিতাদের মা জানিয়েছেন, গত ১১ সেপ্টেম্বর তার মেয়েদের অপহরণ করা হয়। এই ৬ দিন তার মেয়েদেরকে নেশায় আচ্ছন্ন করে রাখা হয় বলে জানিয়েছেন তিনি।

অভিযুক্তরা তার মেয়েদের আপত্তিকর ছবি এবং ভিডিও রেকর্ড করে। এফআইআর জানাচ্ছে, ১৫ বছরের কিশোরীকে ফয়সালাবাদের জঙ্গবাজারে ছেড়ে দেওয়া হয় ও অপর ১৭ বছরের তার দিদিকে গুজরাওয়ানায় ছেড়ে দেয় দুষ্কৃতিরা।

নির্যাতিতার মা জানিয়েছেন, এই ঘটনার পরেও একাধিকবার অভিযুক্তরা তার মেয়েদেরকে উত্যক্ত করে। তিনি জানিয়েছেন অর্থনৈতিকভাবে তাদের অবস্থা শোচনীয় তাই তারা প্রথমে আইনি পদক্ষেপ নিতে চাইছিলেন না।

তারা সিদ্ধান্ত নেয় বাড়ি ছেড়ে অন্য কোথাও বসবাস করবে। যদিও পরে সিদ্ধান্ত বদল হয়। অন্যদিকে অপরাধীদের এখনও পুলিশ গ্রেফতার করতে পারেনি বলে জানা গেছে। তবে ঘটনার তদন্ত চলছে।

সূত্র : জিও টিভি।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!