রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদঃ
সর্বশেষ সংবাদঃ
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠান মাগুরায় পুলিশের অভিযানে দুইটি চোরাই মোটরসাইকেল সহ আটক তিন মহম্মদপুরে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ পুলিশের হাতে আটক ১ মহম্মদপুরে দেশীয় অস্ত্র সহ ডাকাত দলের সদস্য গ্রেফতার শ্রীপুরে বিশেষ আয়োজনে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো মাগুরা রিপোর্টার্স ইউনিটের বাৎসরিক আনন্দ ভ্রমণ শেষ পৌষের কনকনে শীতে কাঁপছে মাগুরা! মাগুরার মহম্মদপুরে শতবর্ষী ঐতিহ্যবাহী বড়রিয়ার মেলা শুরু! মাগুরার শ্রীপুরে পুলিশের বিশেষ অভিযানে ১০ (দশ) কেজি গাজা উদ্ধার। মাগুরার জনগণ নির্বিঘ্নে উৎসব মুখর পরিবেশে ভোট দিতে পারবে – পুলিশ সুপার মাগুরায় জমে উঠেছে ফুটপাতের শীতের পিঠা! মাগুরা মহম্মদপুরে জোড়া খুনের ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে মূল আসামী গ্রেফতার” মহম্মদপুরে আপন দুই ভাইয়ের গলাকাটা লাশ উদ্ধার আটক-২ মাগুরায় ব্রিজের নিচে হতে উদ্ধারকৃত কঙ্কালের রহস্য উদঘাটন সহ মূল আসামি গ্রেফতার। ঝরে পড়া ৩০ শিশুকে স্কুলে ফেরাল জেলা প্রশাসক মাগুরা শালিখায় অসহায়, দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে “এক পেট আহার অত:পর হাসি” এর পক্ষ থেকে খাবার বিতরণ প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা ২০২৩ মাগুরার মহম্মদপুরে পুজা মন্ডপ পরিদর্শন ও অনুদান বিতরণ মাগুরা জেলার তিন উপজেলা নির্বাহী অফিসারগনের বিদায় এবং সদ্য তিন উপজেলা নির্বাহী অফিসারগনের যোগদান উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন
Notice :
প্রিয় পাঠক   দৈনিক মাগুরার কথা   অনলাইন নিউজ পোর্টালে আপনাকে স্বাগতম । গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের নিয়ম মেনে বস্তু নিষ্ঠ তথ্য ভিত্তিক সংবাদ প্রচার করতে আমরা বদ্ধ পরিকর ।  বি:দ্র : এই ওয়েবসাইটের কোনো লেখা,  ছবি ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি । এখানে ক্লিক করুণ Apps  

মাগুরায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ ও ঈদ শুভেচ্ছা বিনিময়

মাগুরার কথা ডেক্স / ৩০৪ বার পঠিত হয়েছে।
নিউজ প্রকাশ : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২, ৯:২৬ অপরাহ্ন

 

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট হতে প্রাপ্ত সাংবাদিকদের অনুদান চেক বিতরণ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন মাগুরা এক আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ।
জেলা প্রশাসক ডক্টর আশরাফ আলম এর সভাপতিত্বে জেলা প্রশাসক ও জেলা তথ্য অফিসের আয়োজনে আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট সাইফুজ্জামান শিখর (সংসদ সদস্য মাগুরা ০১)

এ সময় এক প্রশ্নের জবাবের জনাব শিখর বলেন বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় যারা কাজ করছেন আমি তাদেরকে অভিনন্দন জানাই পাশাপাশি বিভ্রান্ত মুলক সাংবাদিকতার নামে অপসংবাদিকতা সাংবাদিকতার নামে চাঁদাবাজি মাদকাসক্তিতে জড়িত আছে তাদেরকে বাদ রেখে বাকি সুন্দর মনের যারা আছে তাদেরকে নিয়েই একটি সুন্দর আধুনিক প্রেসক্লাব গঠনের নির্দেশ প্রদান করেন মাগুরা প্রেসক্লাব সেক্রেটারি জনাব শামীম আহমদ কে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এক বক্তব্যের রেফারেন্সে বলেন সাংবাদিকতা পেশায় যারা নিয়োজিত আর রাজনীতিবি দ আসলে এনাদের ভবিষ্যৎ বলে কিছুই নেই কর্ম যতদিন আছে ততদিনই পেনশন নাই তাই মাননীয় প্রধানমন্ত্রী 2012 সালে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন প্রতিনিয়তই সাংবাদিকদের কল্যাণে উনি কাজ করে যাচ্ছেন সাংবাদিকরা সাংবাদিকতাই করবে আর রাজনীতি বিদরা রাজনীতি করবে এটাই নিয়ম হওয়া উচিত সাংবাদিকতাও করেন আবার রাজনীতিও করেন এমনটা হওয়া উচিত না।

সভাপতির বক্তব্য ডক্টর আশরাফুল আলম বলেন অনেক ভালো লেগেছে আপনাদের খোলামেলা আলোচনা করেছেন আপনাদের মনের ক্ষোভ প্রকাশ করেছেন এতে করে মন পাতলা হয়েছে আপনাদের সমস্যাগুলো আপনারা বসে আলোচনা করে সমাধান করুন কথা বলার সুযোগ দিন দেখবেন কারো মনেই কষ্ট থাকবে না ০৭/০৬/২২ইং রোজ বৃহস্পতি বার সকাল ১১.০০মিঃ মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা তথ্য অফিসার রেজাউল করিমের সঞ্চালনায় বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট হতে প্রাপ্ত ৮ জন মাগুরা জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় সাংবাদিকদের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়।
২০১২ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের সার্বিক বিষয় চিন্তা করে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেন। অনুদানের চেক পেলেন,সাংবাদিক ১.নাযিমুল ইসলাম আরজু সিদ্দিকী বাংলাদেশ টেলিভিশন
২.সাংবাদিক কাজী আশিক রহমান প্রথম আলো মাগুরা জেলা প্রতিনিধি।
৩.সাংবাদিক বিকাশ বাছাড় আমার বার্তা মাগুরা জেলা প্রতিনিধি।
৪.সাংবাদিক শাহিন আলম তুহিন মানবজমিন মাগুরা জেলা প্রতিনিধি ৫.সাংবাদিক মোঃআরাফাত হোসেন বাংলাদেশ বেতার মাগুরা সংবাদদাতা ৬.সাংবাদিক জয়ন্ত জোয়ারদার বাংলা নিউজ জেলা প্রতিনিধি ৭.সাংবাদিক আঃহাকিম নিউ নেশন জেলা প্রতিনিধি ৮.সাংবাদিক মোঃ হাবিবুল হক চৌধুরী গ্রামের কাগজ নিজস্ব প্রতিনিধি।
অনুষ্ঠানে মাগুরা জেলায় কর্মরত মাগুরা প্রেসক্লাব ও মাগুরা রিপোর্টাস ইউনিটির সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর
এক ক্লিকে বিভাগের সবখবর
error: Content is protected !!
error: Content is protected !!